বিয়ের আগেই অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

২০১৮ সালে ভারতীয় অভিনেতা অঙ্গদ বেদীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। তবে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন ভারতীয় এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস নাউ’কে দেওয়া এক সাক্ষাৎকার অভিনেত্রী নেহা এই কথা জানান। নেহা ধুপিয়া জানান, বাড়িতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানানোর পর বাবা ও মা তাকে বিয়ে করার জন্য ৭২ ঘণ্টা সময় দিয়েছিল। এর পরই তিনি তাড়াহুড়া করে অঙ্গদ বেদীর সাথে গাঁটছড়া বাঁধেন।

ভারতীয় অভিনেত্রী নেহা বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কথা মা-কে জানালে তিনি বলেন, ‘ওকে। খুব ভালো খবর। কিন্তু তোমাকে মাত্র ৭২ ঘণ্টা সময় দিলাম। এর মধ্যে বিয়ে করতে হবে।’ এর পরই আমি মুম্বাই ফিরে বিয়ের প্রস্তুতি শুরু করি। বিয়ের লেহেঙ্গা থেকে গজরা, সব কিছুরই দ্রুত ব্যবস্থা করতে হয়। এরপর ২০১৮ সালের ১০ মে মুম্বাইয়ের একটি গুরুদোয়ারায় চার হাত এক হয় আমাদের। আর ওই বছরের নভেম্বরেই আমি পুত্রসন্তান জন্ম দিই।

এদিকে, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষের শিকার হচ্ছেন বলিউড অভিনেত্রী নেহা। তবে বিষয়টিকে খুব একটা পাত্তা দিচ্ছেন না ভারতীয় এই অভিনেত্রী।

সারাদিন/১৬ মে/এমবি

Nagad