বিচ্ছেদের পর আবারও গায়িকার প্রেমে অনুপম!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সাথে ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়। জানিয়ে দেন, “আমাকে আমার মতো থাকতে দাও…।” তার জীবনের ‘সবচেয়ে বড় ক্ষতি’ পিয়ার সাথে বিচ্ছেদ সে কথাও নিজের মুখেই জানান অনুপম রায়।

বিয়ে ভাঙার ধাক্কা খানিকটা হলেও সামলে উঠেছেন সংগীতশিল্পী অনুপম। এর মাঝে গুঞ্জন উড়ছে, কণ্ঠশিল্পী প্রস্মিতা পালের সাথে সম্পর্কে জড়িয়েছেন অনুপম।

বিয়ে ভাঙার ধাক্কা খানিকটা হলেও সামলে উঠেছেন অনুপম, এর মাঝেই টলিপাড়ায় নতুন গুঞ্জন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বাংলা মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ প্রশ্মিতা পাল, পেশাগত কারণে সঙ্গীত পরিচালক অনুপম রায়ের সাথে তার বন্ধুত্ব থাকাটা অস্বাভাবিক নয়। কিন্তু পরিচিত মহলে গুঞ্জন গত কয়েক মাসে নাকি বেশ গাঢ় হয়েছে অনুপম-প্রশ্মিতার বন্ধুত্ব। সেই বন্ধুত্ব নাকি পেশাগত গণ্ডি ছাড়িয়েছে।

গত মার্চে অনুপম রায়ের জন্মদিনে এই গুঞ্জন মাথাচাড়া দেয়। সেখানে অনুপমের হাতেগোনা বন্ধুদের সাথে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। পিয়ার সাথে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তাই দুইয়ে দুইয়ে চার করবার চেষ্টা করছেন অনেকেই।

যদিও এই সময়কে অনুপম রায় জানিয়েছেন, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নাকি নয়। তবে প্রশ্মিতা পাল তার ভালো বন্ধু তেমনটা মেনে নিয়েছেন অনুপম রায়, তবে এই বন্ধুত্বকে অন্য কোনও নাম দিতে না-রাজ তিনি।

Nagad

মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে অনুপম জানান, বিয়ে নামক প্রতিষ্ঠানটির উপর কোনও বিতৃষ্ণা নেই। প্রেমের প্রতি কি বিশ্বাস আছে? এ নিয়ে আনন্দবাজার-কে দেওয়া ওই সাক্ষাৎকারে অনুপম স্পষ্ট করেন, একটা ঘটনা দিয়ে সবকিছু বিচার করা যায় না। ছোট একটা ঘটনা দিয়ে গোটা জীবনটাকে বিচার করলে সেটা নেতিবাচক হয়ে যাবে বলে মনে করেন অনুপম রায়।

সারাদিন/১৬ মে/এমবি