পদ্মা অয়েল কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের অঙ্গপ্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডে (পিওসিএল) জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানটিতে ১৪টি পদে পঞ্চম থেকে অষ্টম গ্রেডে মোট ২৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৬ জুন পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মেডিকেল অফিসার (এএম), সিনিয়র অফিসার (অপারেশনস), সিনিয়র অফিসার (অডিট), অফিসার (এইচআর), অফিসার (কেমিক্যাল), অফিসার (শিপিং), অফিসার (অডিট), অফিসার (সেলস), অফিসার (অপারেশনস), অফিসার (ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ডেভেলপমেন্ট), জুনিয়র অফিসার (সেলস), জুনিয়র অফিসার (রিফুয়েলিং), জুনিয়র অফিসার (পারচেজ), জুনিয়র অফিসার (অ্যাকাউন্টস)।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:


আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে http://pocl.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। মেইল বা মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৬০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ০৬ জুন ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

Nagad

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৭ মে/এমবি