আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, মে ২১, ২০২৩

সাভারের আশুলিয়ায় একটি শ্রমিক কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকান্ডে ওই শ্রমিক কলোনির ১২ টি কক্ষ পুরে যায়।

শনিবার (২০মে) দুপুর ২টার দিকে আশুলিয়ার নরসিংপুর মণ্ডল মার্কেটের পিছনে মোঃ টুটুলের টিনসেড বাড়ীতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই বাড়ীতে আগুন দেখে ফায়ার সার্ভিসে ফোন করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাহ শুরু করে। তবে ঘটনাস্থলে যাওয়ার রাস্তা না থাকায় তারা গাড়ী নিতে পারেনি। পরে হামীম গ্রুপের ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নেয়।

উক্ত বাড়ীর ভাড়াটিয়া মোছা. নুরজাহান বেগম বলেন, আমি নাসা গার্মেন্টে বুয়ার কাজ করি। খবর পেয়ে ছুটি আসি, এসে দেখি বাসায় থাকা টাকা-পয়সাসহ প্রয়োজনীয় সব পুড়ে গেছে।

সাভার সেনানিবাসস্থ জিরাবো মডার্ন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমিদুল কবির বলেন, আগুনের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। আমাদের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আমাদের আধাঘন্টার মত সময় লাগছে। তবে হামীম গ্রুপের ফায়ার সার্ভিস টিম আমাদের অনেক সাহায্য করেছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাচ্ছে না। তবে স্থানীয়দের নিকট থেকে শুনেছি গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছিল

Nagad