জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজ করলেন কণ্ঠশিল্পী ইমরান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। এই গুরুত্বপূর্ণ কাজটি সেরে ফেলেছেন নতুন প্রজন্মের সংগীত শিল্পী ইমরান মাহমুদুল।

বুধবার (২৪ মে) পারিবারিক আয়োজনে তার বিয়ে সম্পন্ন হয়েছে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে এই সুখবরটি দিয়েছেন ইমরান মাহমুদুল।

সেই পোস্টে সংগীত শিল্পী ইমরান কয়েকটি ছবি প্রকাশ করেছেন। সেখানে ইমরানকে নববধূর সাথে প্রাণবন্ত ও হাস্যোজ্জলভাবে দেখা গেছে।

ক্যাপশনে ইমরান মাহমুদুল লিখেছেন, “আলহামদুলিল্লাহ, বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে (২৪ মে, ২০২৩) আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম।”

তিনি আরও লিখেছেন, “পারিবারিক ভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো। তবে আমার বড় আপু ও বড় দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পর আমার প্রিয় সব মানুষদের নিয়ে আমাদের বিবাহোত্তর অনুষ্ঠান করা হবে ইনশাআল্লাহ।”

কণ্ঠশিল্পী ইমরান লিখেছেন, “আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেনো একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।
Big Thankful Gratitude to Safiya Sathi for this beautiful wedding fit for the most special day of my life.”

Nagad

উল্লেখ্য, ২০০৮ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হন ইমরান মাহমুদুল। এরপর কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক হিসেবে নিজের জাত চেনাতে খুব বেশি সময় নেননি তিনি। অল্পদিনেই একাধিক গান উপহার দিয়ে শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেন তিনি। বর্তমানে চলচ্চিত্র ও অডিও বাজারে সফলতার সাথে বিচরণ করছেন কণ্ঠশিল্পী ইমরান।

সারাদিন/২৫ মে/এমবি