৬০ বছরে এসে জীবনের নতুন অধ্যায় আশিস বিদ্যার্থীর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

৬০ বছর বয়সে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বলিউডের খ্যাতিমান অভিনেতা আশিস বিদ্যার্থী। গত বৃহস্পতিবার (২৫ মে) জামাইষষ্ঠীর দিনই বিয়ে করে দ্বিতীয় স্ত্রীকে ঘরে তুলেছেন ভারতীয় জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতা।

কলকাতা শহরের একটি ক্লাবেই সেরেছেন নিজের দ্বিতীয় বিয়ে। অসমের মেয়ে ফ্যাশন ডিজাইনার রূপালী বড়ুয়াকে বিয়ে করেছেন আশিস বিদ্যার্থী। আশিস বিদ্যার্থী ও রূপালী বড়ুয়ার বিয়ের এই অনুষ্ঠানে পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

নিজেদের বিশেষ এই দিনে দুজনকেই দেখা গেছে সাদা রঙের পোশাকে। আশিস জানিয়েছেন, জীবনের এই সময় পৌঁছে রূপালিকে পাশে পেয়ে তিনি অভিভূত। আনন্দের এই দিনটিকে স্মরণীয় করতেই বন্ধুদের এবং পরিবারকে সাথে নেন তিনি।

অভিনেতার বিয়ের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়া।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়ার ইনস্টাস্টোরি দেখে অনেকেরই অনুমান তিনি ভালো নেই। ইনস্টাস্টোরিতে অনুপ্রেরণামূলত পোস্টে রাজোশি বড়ুয়া লিখেছেন, “মনে রাখবেন, সঠিক ব্যক্তি আপনাকে প্রশ্ন করবেন না যে আপনি তাদের কী বলতে চাইছেন! যাতে আপনি আঘাত পাবেন, তারা সেটা করবে না।”

আরও একটি পোস্টে রাজোশি যা লিখেছেন তার অর্থ, জীবনের অতিরিক্ত চিন্তা ছেড়ে তিনি জীবনে শান্তি অর্জন করতে সক্ষম। তিনি লিখেছেন, “আপনার মন থেকে অতিরিক্ত চিন্তাভাবনা এবং সন্দেহ দূর হয়ে যাক। ব্যাখ্যা করতে গেলে বিভ্রান্তি তৈরি হতে পারে, শান্তি ও প্রশান্তি আপনার জীবনকে পূর্ণ করুক। আপনি অনেক দিন ধরেই শক্ত ছিলেন, আপনার আশীর্বাদ গ্রহণ করার সময় এসেছে। আপনি এর যোগ্য।”

Nagad

উল্লেখ্য, আগে থেকেই কলকাতার জামাই ছিলেন আশিস বিদ্যার্থী। একসময় অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজোশি, তবে সেই বিয়ে টেকেনি। তবে নতুন প্রেমের কথা গোপনই রেখেছিলেন ভারতের জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেতা।

সারাদিন/২৭ মে/এমবি