সেই ফাতিমাকে বিয়ে করছেন আমির খান!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

বলিউডে আবারও বিয়ের সুবাস। তবে বিয়ের পিঁড়িতে কোনও নতুন প্রজন্মের উঠতি তারকা নন, এবার ছাঁদনাতলায় যেতে চলেছেন বলিউডের প্রভাবশালী তারকা আমির খান।

সূত্রের খবর, বিয়ের ক্ষেত্রে খুব শীঘ্রই হ্যাটট্রিক করতে চলেছেন ‘লাল সিংহ চড্ডা’ খ্যাত এই তারকা। পাত্রীর সাথে আমির খানের সমীকরণ নিয়ে অনেক দিন ধরেই চর্চা বলিপাড়ায়। তবে এবার আমিরের সাথে সেই অভিনেত্রীর প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন বলিউডের স্বঘোষিত সিনেসমালোচক, প্রযোজক ও অভিনেতা কামাল রশিদ খান (কেআরকে)।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি দাবি করেন, বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখের সাথে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আমির খান।

এছাড়া সম্প্রতি আমির ও ফাতিমার পিকলবল খেলার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। এক পাপারাজ্জির শেয়ার করা ভিডিওটিতে, আমির খানকে লাল টি-শার্টের সাথে কালো ট্র্যাক প্যান্ট এবং ফাতিমাকে ক্যাজুয়াল ছাই রঙা শার্ট এবং কালো হাফপ্যান্ট পরা অবস্থায় দেখা গেছে। আমির খানের পরিবারের সাথে বেশ ঘনিষ্ঠ ফাতিমা। আমিরের মেয়ের সাথেও ফাতিমার সম্পর্ক দারুণ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, আমির খানের হাত ধরেই বলিউডে অভিষেক ফতিমা সানা শেখের। ২০১৬ সালে ‘দঙ্গল’ সিনেমাতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তার। প্রথম সিনেমা থেকেই আমিরের সাথে তার ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। বলিউডে একাধিক পার্টিতে চর্চার বিষয় হয়েছে আমির ও ফতিমার সম্পর্কের রসায়ন।

তবে এত দিন নিজেদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি আমির-ফতিমা কেউ-ই। অথচ আমিরের মেয়ের বাগদান অনুষ্ঠানেও দেখা গেছে বলিউড অভিনেত্রী ফতিমাকে। এবার আমির খানের সাথে তার বিয়ের খবর সামাজিক মাধ্যমের পাতায় ফাঁস করলেন কামাল আর খান।

Nagad

একটি টুইটে কামাল রশিদ খান লিখেছেন, “খুব শীঘ্রই নিজের মেয়ের বয়সি ফতিমা সানা শেখের সাথে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ সিনেমার সময় থেকেই ফতিমার সাথে প্রেম করছেন আমির।”

যদিও কামাল আর খানের এই দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

উল্লেখ্য, ১৯৮৬ সালের ১৮ এপ্রিল রীনা দত্তকে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তাদের দুই সন্তান-ছেলে জুনায়েদ এবং মেয়ে ইরা। চলচ্চিত্রের সাথে যুক্ত ছিলেন রীনা দত্ত। ২০০২ সালের ডিসেম্বরে আমির-রীনার বিবাহবিচ্ছেদ হয়।

এরপর ২০০৫ সালের ২৮ ডিসেম্বর চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। এই দম্পতির ছেলে আজাদ। ২০২১ সালের জুলাইয়ে আনুষ্ঠানিক এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন তারা।

সারাদিন/২৭ মে/এমবি