নিজের বায়োপিক নিয়ে প্রযোজকদের সাথে সৌরভ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বায়োপিক নিয়ে এই মুহূর্তে বেশ আলোচনা চলছে। চলছে বহু জল্পনা। আলোচনায় উঠে এসেছে কবে শুটিং শুরু হবে, কাকে দাদা’র ভূমিকায় দেখা যাবে, কোথায় কোথায় এই সিনেমার শুটিং হবে ইত্যাদি।

এমএস ধোনি, ৮৩ -এর পর এবার সত্যিই আসছে সৌরভের বায়োপিক। আর সেই সিনেমার শুটিং ২০২৩ সালের শেষ থেকেই শুরু হবে। এমনটাই জানালেন এই সিনেমার প্রযোজক।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের প্রযোজনা করবেন লাভরঞ্জন এবং অঙ্কুর গর্গ। তারা শুক্রবার (২৬ মে) দাদার বাড়িতে গিয়ে তার সাথে দেখা করেন। এই দুই প্রযোজক বিগত দুই দিন ধরেই কলকাতায় আছেন। এদিন তারা প্রায় ঘণ্টা দুয়েক সৌরভের সাথে কথা বলেন। আলোচনা করেন চিত্রনাট্য নিয়ে।

জানা গেছে, এই আলোচনার পর আরও দুইবার দুই প্রযোজক সৌরভের সাথে আলোচনার বসবেন। সেই ফাইনাল আলোচনার পর ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই অধিনায়কের বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ শুরু হবে। দ্রুত গতিতে এই সিনেমার কাজ এগোতে চান নির্মাতারা। তাই তারা এই বছরই চিত্রনাট্য লেখার কাজ মিটিয়ে বছরের শেষ দিকে শুটিং শুরু করবেন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সব কিছু ঠিক থাকলে ২০২৩ সালের ডিসেম্বরেই শুরু হয়ে যাবে এই সিনেমার শুটিং। অথবা ২০২৪ সালের জানুয়ারিতে।

এই সিনেমার কথা জানার পর থেকে এতদিন ধরে সবার মনে একটাই প্রশ্ন ছিল কে হবেন পর্দার সৌরভ? কাকে দেখা যাবে দাদা’র চরিত্রে? এই বিষয়ে সৌরভ নিজেই জানিয়েছিলেন যে তিনি তার বায়োপিকে তার চরিত্রে বলিউড অভিনেতা রণবীর সিংকে দেখত চান।

Nagad

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রণবীর কলকাতায় এসেছিলেন। তার তু ঝুঠি ম্যায় মক্কার সিনেমার প্রচারের জন্য। তখন দাদা’র সাথে রণবীর দেখা করেন। কেবল কি তাই? তারা একসাথে ক্রিকেট খেলেন, দীর্ঘ সময় কাটান। সেই থেকেই জল্পনা আরও উসকে যায়। সবাই মন করতে থাকেন এই অভিনেতাকেই হয়তো বড়পর্দায় দাদা’র চরিত্রে দেখা যাবে।

কিন্তু রণবীরকে সত্যিই এই ভূমিকায় দেখা যাবে কি-না সেটা এখনও নিশ্চিত নয়। তবে প্রযোজকরা জানিয়েছেন এই সিনেমার কাজ এগোলে, চিত্রনাট্য লেখার কাজ শেষ হওয়ার পর তারা মূল ভূমিকায় কাকে দেখা যাবে সেটা প্রকাশ্যে আনবেন।

সারাদিন/২৭ মে/এমবি