বাংলাদেশ টেলিভিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ১৩৪

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

বাংলাদেশ টেলিভিশনের রাজস্ব খাতভুক্ত স্থায়ী ও অস্থায়ী পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ৩১ ক্যাটাগরির পদে ১৩৪ জন নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী মঙ্গলবারের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: বাদ্যযন্ত্রী, স্থিরচিত্রগ্রাহক, প্রযোজনা সহযোগী/প্রযোজনা সহকারী, ট্রান্সমিশন/ভিটিআর রেকর্ড কিপার, রূপকার, ওয়ার্ডরোব সহকারী, সহকারী হিসাবরক্ষক, টেলিভিশন টেকনিশিয়ান, বিজ্ঞাপন সহকারী, টেলিপ্রিন্টার অপারেটর, হিসাব সহকারী, লাইসেন্স পরিদর্শক, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, নিরাপত্তা পরিদর্শক।

এছাড়াও পেইন্টিং সহকারী, জুনিয়র টেলিভিশন টেকনিশিয়ান/টাওয়ার টেকনিশিয়ান, লাইটিং সহকারী, ক্যাশিয়ার, ইলেকট্রিশিয়ান, পাম্প অপারেটর, গাড়িচালক, ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, মঞ্চ সহায়ক, কস্টিউম আয়রনার, ওবি সহকারী, ইকুইপমেন্ট ক্লিনার, অফিস সহায়ক, নিরাপত্তাপ্রহরী, মালি, পরিচ্ছন্নতাকর্মী।

শিক্ষাগত যোগ্যতা, পদের বিবরণসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য …এখানে

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://btv.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ২ নম্বর পদের জন্য ৩৩৪ টাকা; ৩ থেকে ২৩ নম্বর পদের জন্য ২২৩ টাকা এবং ২৪ থেকে ৩১ নম্বর পদের জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ৩০ মে ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/২৮ মে/এমবি