বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ১৫০৫

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

রাজস্ব খাতভুক্ত স্থায়ী শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়ে। এই প্রতিষ্ঠানটি ২০তম গ্রেডে মোট ১ হাজার ৫০৫ জন গেটকিপার/গেটম্যান নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ মে পর্যন্ত নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি বা রেজিস্ট্রি ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: গেটকিপার/গেটম্যান।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। তবে রেলওয়ের প্রকল্পে গেটকিপার/গেটম্যান হিসেবে দুই বছর চাকরির/কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর নিজ হাতে পূরণ করে সরাসরি বা রেজিস্ট্রি ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। নির্ধারিত আবেদন ফরম ও আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: আবেদনের সাথে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা মহাপরিচালক, বাংলাদেশ রেলওয়ের অনুকূলে ‘এ চালান’ পদ্ধতিতে নম্বর- ১৫১০৩০১১৩২২৬৭-১১০০০০০০০-১১০০১০০০-১৪২২৩২৬ কোডে কোনো তফসিলভুক্ত ব্যাংকের যেকোনো শাখায় জমা দিতে হবে। আবেদনপত্রের সাথে চালানের মূল কপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বেনু রঞ্জন সরকার, প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী (টেলিকম) এবং আহ্বায়ক বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নম্বর-৬০১, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা। অথবা মো. ময়েনুল ইসলাম, উপপ্রধান পরিকল্পনা কর্মকর্তা এবং সদস্যসচিব, বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নম্বর-৩০৪, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ মে, ২০২৩ পর্যন্ত।

সারাদিন/২৯ মে/এমবি