অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

এক সন্তানের মা ভারতীয় অভিনেত্রী মালাইকা অরোরা। ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সাথে প্রেমের সম্পর্কের প্রথম দিকে একাধিক বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী মালাইকাকে।

তবে প্রথম থেকেই খুব বেশি লুকোছাপায় বিশ্বাসী ছিলেন না যুগল। যা করেছেন সবটাই খুল্লামখুল্লা। তার মধ্যে মালাইকাকে নিয়ে নানা রকম আলোচনার অন্যতম কারণ তার হাঁটার ধরন। যা রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

এবার আবারও তোপের মুখে অভিনেত্রী মালাইকা। প্রেমিক অর্জুনের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দিলেন। তাতেই মালাইকার উপর বেজায় চটেছেন নেটাগরিকরা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানেয়েছে, শরীরের পোশাকের লেশ মাত্র নেই। মুখে একগাল হাসি, অবিন্যস্ত চুল, সোফায় বসে আড়ামোড়া ভাঙছেন অর্জুন। লজ্জা ঢেকেছেন বালিশ দিয়ে।

প্রেমিকের এমনই এক প্রায় অর্ধনগ্ন ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে ক্যাপশনে অভিনেত্রী মালাইকা লিখেছেন, “আমার অলস ছেলে।” এই ছবি দেখা মাত্র মালাইকার উপর বেজায় চটেছেন তার অনুরাগীরা।

কেউ লিখেছেন, “নিজের ছেলের কথা ভাবুন।” কারও মতে, “উনি কেন এই ছবিটা দিলেন? আমরা নগ্ন অর্জুন কপুরকে দেখতে চাই না!” কেউ আবার লিখেছেন, “অত্যন্ত লজ্জাজনক ও নিম্নরুচির পরিচয়।”

Nagad

উল্লেখ্য, আরবাজ় খানের সাথে বিবাহ বিচ্ছেদের পর লম্বা সময় অর্জুন কপুরের সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। দিন কয়েক আগেই অভিনেত্রী মালাইকা জানান, জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তিনি প্রস্তুত। তা হলে কি খুব শীঘ্রই ছাঁদনাতলায় দেখা যেতে চলেছে মালাইকা ও অর্জুনকে? এ নিয়ে জল্পনা চলছিলই। এর মাঝে অর্জুনের এই ছবি প্রকাশ্যে এনে প্রায় হইচই ফেলে দিয়েছেন মালাইকা।

সারাদিন/২৯ মে/এমবি