আশুলিয়ায় ১৫ কেজি গাঁজাসহ কারবারি আটক, মোটরসাইকেল জব্দ

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ রাজু আহম্মেদ (৩২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

সোমবার (২৯ মে) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে আজ ভোর রাতে আশুলিয়ার ইউনিক বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ রাজু আহম্মেদ (৩২) টাঙ্গাইল জেলার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়ার যায়নি।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন ইউনিক বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ কেজি গাঁজাসহ ১ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে মাদক পরিবহণে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামী জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

Nagad

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।