বাংলাদেশে কর্মী নেবে অক্সফাম, বেতন বছরে ২৩ লক্ষাধিক

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

বাংলাদেশে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক দাতব্য সংস্থা ‌‘অক্সফাম’। এই সংস্থাটি বাংলাদেশে ইকোনমিক ইনক্লুশন অ্যান্ড জাস্টিস বিভাগে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১১ জুন পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: হেড অব ইকোনমিক ইনক্লুশন অ্যান্ড জাস্টিস।

বিভাগ: ইন্টারন্যাশনাল। পদসংখ্যা: একজন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ডেভেলপমেন্ট স্টাডিজ, ফেমিনিস্ট ইকোনমিকস বা সামাজিক বিজ্ঞান অনুষদের কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় ইকোনমিক ইনক্লুশন অ্যান্ড জাস্টিস বিভাগে ম্যানেজারিয়াল পদে চাকরির অভিজ্ঞতা থাকতে থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। মার্কেট অ্যাসেসমেন্ট, জেন্ডার ট্রান্সফরমেটিভ ভ্যালু চেইন ডেভেলপমেন্ট, জেন্ডার লেন্স ইনভেস্টিং, সোস্যাল এন্টারপ্রাইজ ও এসএমই ডেভেলপমেন্ট, স্কিল ডেভেলপমেন্ট, টিভিইটি, ফুড সিকিউরিটি অ্যান্ড লাইভলিহুড ও ক্যাপাসিটি অ্যাসেসমেন্টে অভিজ্ঞ হতে হবে। ফেমিনিস্ট রিসার্চ মেথডোলজিতে অভিজ্ঞ হতে হবে। পলিসি অ্যাডভোকেসি, ক্যাম্পেইন, উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। আন্তর্জাতিক পিয়ার রিভিউড জার্নালে প্রকাশনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

কর্মস্থল: ঢাকা।

Nagad

কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা।

বেতন: বছরে (১৩ মাস) বেতন ২৩ লাখ ৩৪ হাজার ৬০৪ টাকা।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের https://jobs.oxfam.org.uk/internal/vacancy/head-of-economic-inclusion–justice-int9620/19420/description/ এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১১ জুন ২০২৩।

সূত্র- প্রথম আলো

সারাদিন/৩০ মে/এমবি