প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়া চাঁদকে আরও ৩ দিনের রিমান্ডে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি জালাল উদ্দীন জানান, গুরুত্ব বিবেচনায় জেলা পুলিশ সুপার মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করেছে। জেলা গোয়েন্দা পুলিশ মামলাটি তদন্তের জন্য আবু সাঈদ চাঁদের ১০ দিনের রিমান্ড চায়। আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (৩০মে) দুপুরে রাজশাহী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক মাহবুব আলম এ রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছ, গত ২৫ মে পুঠিয়া থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব আলমের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এ সময় আদালত চাঁদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন চাঁদ। পরে রোববার (২১ মে) বিকেল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২২ সেকেন্ডের ভাইরাল সেই ভিডিওতে আবু সাঈদ চাঁদকে বলতে শোনা যায়, ‘আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমার করব ইনশাআল্লাহ।’ পরে গত ২৫ মে পুলিশ নগরীর ভেড়িপাড়া মোড় থেকে গ্রেপ্তার করে চাঁদকে।

Nagad