আমি কিন্তু মামলা দিয়ে দেব: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ এবং চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁস হয়েছে। এই ঘটনায় একে অপরকে দোষারোপ করছেন সুনেরাহ ও পরীমনি। একজন দোষ দিচ্ছেন তো আরেকজন সেটার পাল্টা জবাব দিচ্ছেন।

সুনেরাহ বলছেন, রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি ও ভিডিওগুলো পরীমনিই ছড়িয়েছেন। অন্যদিকে পরীমনি বলছেন, সংসার ভাঙার জন্য সুনেরাহ এই কাজ করেছেন।

এই প্রসঙ্গে অভিনেত্রী পরীমনি গণমাধ্যমকে বলেন, আমার জামাই রাজ তো গেল ১০ দিন ধরে আমার সাথেই থাকে না। থাকে ওই মেয়ের সাথে। রাজ তো আমার কাছেই নেই, ওর ফোন আমার কাছে আসবে কই থেকে। তিনি আরও বলেন, রাজ যেহেতু কদিন ধরে ওর কাছে। রাজের ফোনও ওর কাছে। রাজ কি আমার সাথে থাকে যে, আমি তার ফোন থেকে দেব ছবিগুলো।

পরীমনি বলেন, এই মেয়ে কী চায়, বেয়াদব। এত লেম কাজ কেন করতে যাব আমি। ওর নাকি এতো বেস্ট ফ্রেন্ড, তাহলে বিযের পর কেন যোগাযোগ রাখেনি। হঠাৎ করে এখন আবার আমার জামাইকে কেড়ে নিচ্ছে কেন। এখন তো আমার তাই মনে হচ্ছে। সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলো, ১০-১৫ মিনিটের মাথায় সেটা ডিলিটও হয়ে গেল।

অভিনেত্রী পরী আরও বলেন, এগুলো কোনো প্ল্যান না মনে করছেন। এই মেয়েসহ একটা চক্র কাজ করছে আমার সংসার ভাঙার জন্য। আমি কি আইডি চালাই? শুধু শুধু কেউ যদি আমার দিকে আঙুল তোলে আমি কিন্তু মামলা দিয়ে দেব। কেউ যেন প্রমাণ না নিয়ে আমার সাথে কথা না বলে। সুনেরাহ মেয়েটা আমার নামে বলছে, ওর তো কোনো রাইটই নেই এসব বলার।

সারাদিন/৩০ মে/এমবি 

Nagad