সেই ভিডিওতে কি করছিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল ও ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার ছবি ও ভিডিও ফাঁস হয়েছে।

ওটিটি প্লাটফর্ম, টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করছেন তানজিন তিশা। চলচ্চিত্রেও কাজের কথাবার্তাও চলছে। গত মধ্যরাতে বলতে গেলে হঠাৎ করেই ফাঁস হলো অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল।

মঙ্গলবার (৩০ মে) রাত ২টার দিকে এই অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায় অভিনেত্রী সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সাথে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

সেই ছবি ও ভিডিওতে দেখা যায়, তানজিন তিশা আছেন কোনো এক লিফটে মধ্যে। সেখানে তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এমনটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। তবুও তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র। ভিডিওতে আরও দেখা যায়, তানজিন তিশা অশ্লীল ভাষায় কথা বলছেন, আবার গানের তালে তালে নাচছেন।

যদিও ভাইরাল এই বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেনি অভিনেত্রী তিশা। কিন্তু এটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

এছাড়া অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক পোস্ট দিয়ে বলেন, দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সে-ই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।

Nagad

এই প্রসঙ্গে অভিনেত্রী পরীমনি গণমাধ্যমকে বলেন, আমার জামাই রাজ তো গেল ১০ দিন ধরে আমার সাথেই থাকে না। থাকে ওই মেয়ের সাথে। রাজ তো আমার কাছেই নেই, ওর ফোন আমার কাছে আসবে কই থেকে। তিনি আরও বলেন, রাজ যেহেতু কদিন ধরে ওর কাছে। রাজের ফোনও ওর কাছে। রাজ কি আমার সাথে থাকে যে, আমি তার ফোন থেকে দেব ছবিগুলো।

পরীমনি বলেন, এই মেয়ে কী চায়, বেয়াদব। এত লেম কাজ কেন করতে যাব আমি। ওর নাকি এতো বেস্ট ফ্রেন্ড, তাহলে বিযের পর কেন যোগাযোগ রাখেনি। হঠাৎ করে এখন আবার আমার জামাইকে কেড়ে নিচ্ছে কেন। এখন তো আমার তাই মনে হচ্ছে। সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলো, ১০-১৫ মিনিটের মাথায় সেটা ডিলিটও হয়ে গেল। তিনি আরও বলেন, শুধু শুধু কেউ যদি আমার দিকে আঙুল তোলে আমি কিন্তু মামলা দিয়ে দেব।

সারাদিন/৩০ মে/এমবি