আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়ী-গাড়ীতে কিশোর গ্যাংয়ের হামলা-ভাংচুর

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ী বাড়ীতে হামলা চালিয়েছে ভাংচুর করেছে কিশোর গ্যাং দলের সদস্যরা। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীর কেয়ারটেকার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার ( ৩০মে) বিকেলে ৬ জনের নাম উল্লেখসহ ১৫/২০ জনকে অজ্ঞাত নামা দিয়ে অভিযোগটি দায়ের করেন মো. সাইফুল ইসলাম (২২) ।

এর আগে গতকাল সোমবার (২৯ মে) রাত ৭টার দিকে জামগড়া হিয়ন গার্মেন্টস এলাকার ভুক্তভোগী ব্যবসায়ী বকুল ভুঁইয়ার বাড়ী, যুবলীগের অফিস ও পার্শ্ববর্তী দোকান-পাট এবং অফিসের সামনে থাকা গাড়ী ভাংচুর করে।

ভুক্তভোগী বকুল ভুঁইয়া গত ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলেন।

অভিযুক্তরা হলো- আশুলিয়ার জামগড়া এলাকার রাজ কুমার রাজু (২৫), আশুলিয়ার বেরন মানিকগঞ্জ মার্কেট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোঃ শাওন (২৩), জামগড়া হিয়ন গার্মেন্টস এলাকার আইয়ুব সরকার (২২), ইভান মোল্লা (২০), মো: তামীম (১৯) ও সোহান (১৯) সহ তাদের অজ্ঞাত নামা ১৫/২০ জন সহযোগী ।

অভিযোগ সুত্রে জানা যায়, গতকাল রাত ৭টার দিকে কিশোর গ্যাংয়ের এক দল লাঠি, লোহার রড, জিআই পাইপ, রামদা চাপাতি সহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে যুবলীগের অফিসের ভিতর প্রবেশ করিয়া অফিসের থাই গ্লাস, আসবাবপত্র ভাংচুর করে। পরে অফিসের সামনে পার্কিং করা সোনা মিয়ার একটি এ্যাপাচি আরটিআর মোটর সাইকেল ভাংচুর করিয়া। এছাড়া মুকুল ভূঁইয়া, আতাউর রহমান ভূইয়ার বাড়ীঘর ভাংচুর করে। হৃদয় নামের একজনের পিকআপ গাড়ীসহ আশপাশের ৪/৫টি কাপড়ের দোকান, ঔষধের দোকান ও স্টুডিও ভাংচুর করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীর কেয়ারটেকার ও ইন্টারনেট ব্যবসার লাইনম্যান বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Nagad

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, এ ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।