এ জঘন্য অবস্থার জন্য আপনি দায়ী: রাজকে পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, জুন ৬, ২০২৩

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি বলেছেন, একটা সম্পর্কের বোঝাপাড়া ও সিদ্ধান্ত নেওয়ার জন্য পাঁচ মাস যথেষ্ট সময়। আমি সমাধান করতে চেয়েছি। তিনি আরও জানান, আমি শরিফুল রাজের বউ এটা আসলেই শুনতে চাই না।

সোমবার (০৫ জুন) দেশের একটি শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমের লাইভে পরীমনে এই কথা বলেন। এর আগে গত ০৪ জুন রাত সাড়ে ৮টার দিকে একই গণমাধ্যমের লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ। রাজের লাইভে এসে বলা অনেক কথার আলোচনা-সমালোচনামূলক জবাবও দেন পরীমনি।

লাইভের শুরুতে পরীমনিকে প্রশ্ন করা হয়, রাজের বউ আর শুনতে চাই না, তাহলে কী এদিকে আগাচ্ছে? উত্তরে পরীমনে বলেন, যে মানুষটি নিয়ে আপনি সংসার করবেন, যাকে নিয়ে আপনি ঘর করবেন, সে মানুষটি যদি আপনার জীবনে অনুপস্থিত থাকে, তাহলে কাকে নিয়ে চলবেন? শুধু শুধু এ পরিচয়টা বহন করবেন?

লাইভে আসার উদ্দেশ্য নিয়ে পরীমনি বলেন, আমি কাউকে ব্লেইম (দোষারোপ) দেওয়ার জন্য আসিনি। আমি এসেছি আমার প্রতি যেসব প্রশ্ন করেছে সেগুলোর উত্তর দেওয়ার জন্য।

লাইভে পরীমনিকে প্রশ্ন করা হয়, আপনারা দুইজনই (রাজ-পরীমনি) বিচ্ছেদের কথা বলছেন, হয়তো এটা রাগের মাথায় বললেন। রাগটা ঠান্ডা হলে বা আর একটু সময় দিলে আবার স্বাভাবিক সম্পর্কে আসা যায় কি না? এমন প্রশ্নে পরীমনি বলেন, আমি তো সময় দিয়েছি। আমি পাঁচ মাস সময় দিয়েছি। আমি আর কোনো অসম্মান নিতে চাই না। তিনি আরও বলেন, পাঁচ মাস একটা সম্পর্কের বোঝাপাড়া ও সিদ্ধান্ত নেওয়ার জন্য যথেষ্ট সময়। আমার নিকটজনরা জানে এ বিষয়টা আমি কীভাবে সমাধান করতে চেয়েছি।

লাইভের এক পার্যায়ে পরীমনি কেঁদে দেন। এ সময় রাজকে উদ্দেশ্য করে পরীমনি বলেন, এই জঘন্য অবস্থায় দাঁড় করানোর জন্য আপনি দায়ী।

Nagad

লাইভের শেষ দিকে রাজের প্রসঙ্গে পরীমনি বলেন, যে মানুষটিকে আমি ভালোবেসে বিয়ে করেছিলাম সে মানুষটির সাথে (রাজ) তাকে মেলাতে চাই না। আমি রাজের বউ এটা আসলেই শুনতে চাই না।

সারাদিন/০৬ জুন/এমবি