আশুলিয়ায় দুই চিহ্নিত মাদক কারবারি আটক

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুন ৬, ২০২৩

সাভারের আশুলিয়ায় ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ২৪০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সোমবার (৫জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান।

এর আগে গতকাল রবিবার (৪ জুন) দিবাগত মধ্যরাতে আশুলিয়ার কবিরপুর ইতালি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রফিকুল ইসলামের ছেলে সামছুল আলম ওরফে দুদু মিয়া (৩৫) ও আশুলিয়ার বগাবাড়ী বাজার মন্ডলবাড়ী এলাকার হাজী আব্দুল মালেকের ছেলে মোঃ মোশারফ হোসেন (২৬)। দুদু মিয়া আশুলিয়ার কবিরপুর ইতালি বাজার শফিকুল ইসলামের মালিকানাধীন বাড়িতে ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, গতকাল রাতে আশুলিয়ার জিরানী বাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার কবিরপুর ইতালি বাজার এলাকার একটি বাড়িতে কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ে উদ্দেশ্যে অবস্থান করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামছুল আলম ওরফে দুদু মিয়া ও মোশারফ হোসেন নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় দুদু মিয়া নিকট হতে ১৩০ পিস ও মোশারফ হোসেনের নিকট হতে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানায় উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Nagad

তিনি আরও বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক কারবারি। এদের মধ্যে মোশাররফ হোসেনের নামে আশুলিয়া থানায় আরও দুইটি মাদক মামলা রয়েছে।