সরাইলে কৃষি জমির ড্রেন থেকে মৎস্য ব্যবসায়ীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অহিদ মিয়া (৫৭) নামের এক মৎস্য ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে সরাইল থানার পুলিশ। বুধবার (৭ জুন) সকালে উপজেলার চুন্টা ইউনিয়নের বড়বল্লা শ্মশান ঘাটের পশ্চিম পাশে ফসলী জমির ড্রেনের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত অহিদ মিয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের বড়বল্লা দক্ষিণ পাড়ার মৃত লোফা মিয়ার ছেলে ও পাঁচ মেয়ে দুই ছেলে সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৬টার দিকে চুন্টা মহাশ্মশান এলাকায় আবু মিয়ার বাড়ির পশ্চিম পাশে ফসলি জমিতে একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সরাইল থানা পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে মরদেহ উদ্ধার করে। নিহত অহিদ মিয়া পেশায় মৎস্য ব্যবসায়ী, তিনি নিজস্ব ও ভাড়ায় পুকুরে মাছ চাষ করতেন। নিহতের শরীরে কোথাও আঘাতের চিহ্ন না থাকলেও গলায় রক্তের দাগ রয়েছে।

নিহতের স্ত্রী মমতাজ বেগম বলেন, গতকাল বাদ মাগরিব তার স্বামী অহিদ মিয়া বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তার কোন শত্রু আছে বলে তাদের জানা নেই। দিনে বলেছিল মন্নাফ মেম্বার, হামিদুল্লাহ,আব্দুল্লাহ সাথে মাছের টাকার হিসাব করবে।

এ বিষয়ে জানতে মন্নাফ মেম্বার হামিদুল্লাহ,আব্দুল্লাহ বলেন, অহিদ মিয়া সাথে দেড় বছর ধরে মৎস্য ব্যবসা করে আসছেন তারা, তার টাকা পয়সা সমস্যা হলে আমরা দিয়ে হেল্প করে থাকি। গতকাল মাগরিব নামাজের পরে মৎস্য ব্যবসার হিসাব করার কথা ছিল। তখন অহিদ মিয়াকে ফোন করলে রিসিভ করে না। তারপর ঘন্টায়ানিক বসে সবাই বাড়িতে চলে যায়। সকালে শুনি তার লাশ পাওয়া গেছে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাক্ষণবাড়িয়া জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান আপাতত দৃশ্যমান কোন আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Nagad