স্নিগ্ধার তৃতীয় সিনেমায় নায়ক শ্যামল মাওলা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২৩

জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা ও শ্যামল মাওলা, ছবি- সংগৃহীত

‘সোনার চর’ সিনেমার মধ্যদিয়ে বড়পর্দার পা রাখেন তরুণ অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা। জাহিদ হোসেনের পরিচালনায় এতে স্নিগ্ধার সহশিল্পী চিত্রনায়ক জায়েদ খান। এই সিনেমার কাজ শেষ করে একই নির্মাতার মুক্তিযুদ্ধভিত্তিক ‘সুবর্ণভূমি’ নামের আরও একটি সিনেমায় কাজ করেন তিনি।

এতে তার সহশিল্পী ছোটপর্দার অভিনেতা আব্দুন নূর সজল। দুই সিনেমাতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবীন এই নায়িকা। বর্তমানে সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যেই খবর এলো ক্যারিয়ারের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন স্নিগ্ধা।

ওই সিনেমার নাম ‘পাপী’। এটি পরিচালনা করছেন সুলতান মজুমদার। এতে তার সহশিল্পী হচ্ছেন অভিনেতা শ্যামল মাওলা।

উচ্ছ্বসিত চিত্রনায়িকা স্নিগ্ধা বলেন, “সিনেমাটিতে পাপড়ি চরিত্রে অভিনয় করছি। অ্যাকশন-থ্রিলার ঘরানার গল্পে এটি নির্মিত হবে। পাপড়ি সাহসী একটি মেয়ে। তার একটা অতীত আছে, যা সবসময় যন্ত্রণা দেয়। পাপড়ির জীবনটাই সংগ্রামী। মানুষের প্ররোচণায় একটা সময় খারাপ পথে পা বাড়ায়৷ গল্প মোড় নেয় ভিন্ন দিকে। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে। এতটুকু বলতে পারি গল্প ও চরিত্রে চমক আছে। আর শ্যামল ভাইয়ের সাথে আমার প্রথম ও ক্যারিয়ারের তৃতীয় সিনেমাটি দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করবেন। নিজের সেরাটা দিয়ে কাজটি করার চেষ্টা করব।”

উল্লেখ্য, ‘পাপী’ সিনেমাটি আগামী ১৫ জুন থেকে লক্ষ্মীপুরের রামগঞ্জে শুটিং শুরু হবে। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। সিনেমাতে আরও অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, মাফতুহা জান্নাত জিমসহ অনেকে।

সারাদিন/০৭ জুন/এমবি 

Nagad