আগেই মিয়ামিতে ৯৭ কোটি টাকার বাড়ি কিনেছেন মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, জুন ১১, ২০২৩

ছবি- সংগৃহীত

অবশেষে ইউরোপ ছেড়ে আমেরিকায় পাড়ি জমাচ্ছেন কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আমেরিকান পেশাদার ফুটবল ক্লাব ‘ইন্টার মিয়ামি’র জার্সি পরে খেলতে যাচ্ছেন তিনি। মেসিকে আগামী মৌসুম থেকেই মিয়ামিতে দেখা যাবে।

তবে আমেরিকায় পাড়ি জমানোর আগেই সেখানে নিজের থাকার ব্যবস্থা করে রেখেছেন আর্জেন্টাইন এই তারকা। ২০১৯ সালেই মিয়ামিতে একটি অভিজাত বহুতল ভবনে ফ্ল্যাট কিনে রেখেছেন লিওনেল মেসি।

মায়ামির বিলাসবহুল পোর্শে ডিজাইন টাওয়ারে থাকবেন মেসি। ২০১৯ সালেই এই ভবনের ৬০ তলায় কেনা ফ্ল্যাটটিতে অবশেষে পরিবার নিয়ে স্থায়ী হতে যাচ্ছে আর্জেন্টিনার অধিনায়ক। তার ফ্ল্যাটটির দাম (৯ মিলিয়ন ডলার) বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৭ কোটি ৩৭ লাখ টাকারও বেশি। বাড়িটি সমুদ্র সৈকত থেকে ঢিলছোড়া দূরত্বে। মেসির ফ্ল্যাট থেকে দেখা যাবে মিয়ামির পুরো সৈকত।

পোর্শে ডিজাইন টাওয়ারের একটি বিশেষত্ব রয়েছে। তা হল গাড়ির জন্য রয়েছে বিশেষ লিফ্‌ট। প্রতিটি ফ্ল্যাটের সাথে রয়েছে গাড়ি রাখার আলাদা জায়গা। লিফ্‌টে করে গাড়ি তুলে নিয়ে যাওয়া যাবে নিজের ফ্ল্যাটে। অর্থাৎ মেসি তার গাড়ি রাখতে পারবেন ফ্ল্যাটের মধ্যেই। ফ্ল্যাট থেকেই আবার গাড়িতে উঠে রাস্তায় বেরিয়ে যেতে পারবেন।

বহুতল এই ভবনে জিমসহ জীবনযাপনের অত্যাধুনিক সব সুবিধা রয়েছে। মেসির নতুন বাসস্থানের তিনটি ছবি প্রকাশ্যে এসেছে। সৌদি আরবে ক্রিশ্চিয়ানো রোনালদোর বাসভবনের সাথেও তুলনা শুরু করেছেন ফুটবলপ্রেমীদের একাংশ।

ইন্টার মিয়ামি সূত্রে খবর, জুন মাসের শেষ দিকে পরিবার নিয়ে মিয়ামিতে চলে যাবেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে মিয়ামির হয়ে অভিষেক হতে পারে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের।

Nagad

সারাদিন/১১ জুন/এমবি