‘অতীতের ভোটেও জনগণের রায় মেনে নিয়েছি, আজও মেনে নেব’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২৩

খুলনা সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন,অতীতের ভোটেও জনগণের রায় মেনে নিয়েছি। আজও মেনে নেব। এই মানসিকতা আমার আছে। ফল যা-ই হোক, মেনে নেব।

তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। খুলনার চলমান উন্নয়নকে এগিয়ে নিতে মানুষ নৌকায় ভোট দেবে। তিনি আরও বলেন, বিকেল ৪টার মধ্যে যারা কেন্দ্রে থাকবে তাদের ভোট নিতে হবে।

সোমবার (১২জুন) নগরীর পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের একথা বলেন তালুকদার আব্দুল খালেক।

মেয়রপ্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আবদুল খালেক (নৌকা), জাতীয় পার্টি মনোনীত মো. শফিকুল ইসলাম মধু (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো. আব্দুল আউয়াল (হাতপাখা) ও জাকের পার্টি মনোনীত এসএম সাব্বির হোসেন (গোলাপফুল) এবং একমাত্র স্বতন্ত্র প্রার্থী এসএম শফিকুর রহমান মুশফিক (দেয়াল ঘড়ি)।

এ ছাড়াও ৩১টি সাধারণ ওয়ার্ডে ১৩৬ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ১০টি ওয়ার্ডে ৩৯ জন নারী কাউন্সিলর প্রার্থীসহ মোট ১৮০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডের দুজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে সকাল ৮টায়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই সিটিতে ভোটগ্রহণ হচ্ছে ইভিএমে।

Nagad