রাজ চলে গেল রাজের মতো: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, জুন ১২, ২০২৩

সম্প্রতি একমাত্র পুত্রসন্তান রাজ্যর ১০ মাস পূর্তি উপলক্ষ্যে একসাথে দেখা গেছে অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনি। সেখানে পাশাপাশি বসে রাজ-পরীকে হাসতে দেখা গেছে। এরপর থেকেই ধারণা করা হচ্ছিল মিলে গেছেন রাজ-পরী জুটি!

তবে তাদের এক হওয়ার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন রাজ-পরী নিজেই। সন্তানের জন্যই তাদের এই একত্র হওয়া বলেও জানান দুজন। সন্তানের বিশেষ দিনটি পালনের জন্য ওই দিন রাত ১২টার পর বিশেষ কেক নিয়ে পরীর রাজধানীর বসুন্ধরার বাসায় হাজির হয়েছিলেন রাজ।

শরিফুল রাজ বলেন, “এখানে একসাথে হওয়া না-হওয়ার বিষয়টি বড় নয়। আমি আমার বাচ্চাকে দেখতে বাসায় যাব না? তার বিশেষ দিন সেলিব্রেশন করব না? আমার বাচ্চার বার্থডে সেলিব্রেশন করতে বাসায় গিয়েছিলাম আমি। কারণ আমাদের দুই জনেরই বাচ্চার সাথে সময় কাটাতে ভালো লাগে।”

রাজ আরও বলেন, “বাচ্চার এই বিশেষ দিনটির জন্য আমরা দুজনই নিজেদের মধ্যে কথা বলেছি। এরপর একসাথে হয়ে সন্তানের জন্মের ১০ মাস পূর্তির কেক কেটেছি। দিনটা রাজ্যের জন্য স্পেশাল। তাই দিনটিতে সব সময়ই তাকে ঘিরে সর্বোচ্চ সময় দিই আমরা। ওকে নিয়ে সেলিব্রেশন করি। যেখানে যেভাবেই থাকি, বাচ্চার স্পেশাল দিনটিতে আমরা দুজন সারা জীবনই একসাথে হব। আমাদের দুজনের একান্ত বিষয়গুলো সন্তানের ওপর প্রভাব ফেলতে দেব না। রাজ্যের একটা বিউটিফুল জীবন দিতে চাই আমরা।”

এদিকে, অভিনেত্রী পরীমনি বলেন, “আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো।” তিনি আরও বলেন, “৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর রাজ চলে গেল রাজের মতো…।”

উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিন থেকেই অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনির সংসারে টানাপোড়েন চলছে। এরপর গত ২৯ মে শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর (রাজ, সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা) ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় পর রাজ-পরীর পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলেন দুজনই। এমনকি বিবাহ বিচ্ছেদের ইঙ্গিতও দিয়েছিলেন রাজ-পরী।

Nagad

সারাদিন/১২ জুন/এমবি