ঈদে মুখোমুখি শাকিব-বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, জুন ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমাতে প্রথমবারের মতো জুটি বাঁধেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। সাত বছর পর, জুটি হয়ে নয়, তারা থাকবেন একে অন্যের বিপরীতে অবস্থানে।

এবারের ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমা। থাকছেন একঝাঁক তারকা। এদের মধ্যে এবারের ঈদে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ।

উল্টোদিকে বুবলীকে দেখা যাবে ‘প্রহেলিকা’ সিনেমাতে। শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। আর বুবলীর বিপরীতে রয়েছেন ছোটপর্দার একসময়ের যুবরাজ মাহফুজ আহমেদ।

এই দুই সিনেমার মধ্যে নীরব প্রতিযোগিতা লক্ষ্য করা যাচ্ছে। ‘প্রহেলিকা’ সিনেমার প্রকাশিত পোস্টারে স্পষ্ট যুদ্ধের ইঙ্গিত দেখতে পেয়েছেন দর্শকরা। প্রহেলিকা’র পোস্টারে দেখা গেছে ট্যাগলাইন- ‘এক প্রিয়তমার বঞ্চনার গল্প।’ আর এতেই গুঞ্জন তুঙ্গে।

‘প্রহেলিকা’র পোস্টারে ‘প্রিয়তমা’ শব্দটিকে মার্কেটিং কৌশল হিসেবে মন্তব্য করেছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারা বলছেন, ‘প্রহেলিকা’ কর্তৃপক্ষ হয়তো চাইছে শাকিব ও বুবলীর বিরোধিতাকে পুঁজি করতে।

গত ঈদুল ফিতরেও এক সিনেমাতে দেখা গেছে শাকিব-বুবলীকে। ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাতে তাদেরকে যথারীতি পছন্দ করেছে দর্শকরা। কিন্তু এবার এই তারকা দম্পতি খেলছেন আলাদা আলাদা গ্যালারিতে।

Nagad

সারাদিন/১৩ জুন/এমবি