প্রেমিকার কাছে ক্ষমা চাইলেন নেইমার

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরেই মাঠের বাইরে পিএসজির তারকা নেইমার জুনিয়র। ক্লাবটির হয়ে গুরুত্বপূর্ণ অবদান না রাখতে পারায় তার বিরুদ্ধে বিক্ষোভ করে পিএসজির একদল সমর্থক। এছাড়া সম্প্রতি সেনেগালের বিপক্ষে চার গোল হজম করেছে ব্রাজিল।

লজ্জার এই হারের পর যখন সমালোচনা হচ্ছে তখনই নিজেই উসকে দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা। গর্ভবতী প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দিকে লেখা এক খোলা চিঠিতে ক্ষমা চেয়েছেন নেইমার।

কয়েকদিন আগে নেইমারকে নিয়ে ব্রাজিলের গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, ইনফ্লুয়েন্সার ফার্নান্দো কাম্পোসের সাথে প্রেম করছেন নেইমার। আর নিজের প্রেমিকা ব্রুনার সাথে নাকি এ বিষয়ে একটি চুক্তিও করেছেন ব্রাজিলিয়ান তারকা। সে চুক্তি অনুযায়ী তিনি চাইলে অন্য কারও সাথে প্রেম করতে পারবেন। তবে গণমাধ্যমের এসব দাবী অস্বীকার করেছেন ব্রুনা।

এদিকে, একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি, ব্রুনাকে না জানিয়েই ক্যাম্পোসের সাথে প্রেম করেছেন নেইমার। এখন নিজের সন্তানসম্ভবা প্রেমিকা এসব জানতে পারায় তার কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

ক্যাম্পোসের সাথে প্রেম নিয়ে আলোচনা-সমালোচনার এক পর্যায়ে ইন্সটাগ্রামে নিজের সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনাকে উদ্দেশ্য করে নেইমার লিখেছেন, “ব্রুনা, তোমাকে আমার জীবনে প্রয়োজন। আমি জানি, এসব ঘটনায় তুমি কতটা কষ্ট পেয়েছো এবং কতটা আমার পাশে থাকতে চাও। আমিও তোমার পাশে আছি। আমি ভুল করেছি। তোমার সাথে ঠিক কাজটা করিনি।”

ব্রাজিলিয়ান এই তারকা লিখেছেন, “এসব ঘটনা আমার জীবনের বিশেষ মানুষটিকে কষ্ট দিয়েছে যে কিনা আমার সন্তানের মা এবং সবসময় আমার পাশে থেকেছে।”

Nagad

নেইমার আরও লিখেছেন, “ব্রুনা, আমি তোমার কাছে আগেও ক্ষমা চেয়েছি, কিন্তু গণমাধ্যমের এসব ঘটনার জন্য আমি সবার সামনে আবার তোমার কাছে ক্ষমা চাইছি।” ব্যক্তিগত বিষয় যখন প্রকাশ্যে চলে আসে তখন ক্ষমাও প্রকাশ্যেই চাইতে হয় বলে উল্লেখ করেন নেইমার।

২০২১ সাল থেকে নেইমার এবং ব্রুনা প্রেম করছেন বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। এদিকে গত আগস্টে একবার এ দুজনের সম্পর্কে একবার চিড় ধরেছিল বলে জানা যায়। তবে ভালোবাসার টানে তারা আবার কাছে আসেন এবং এ বছরের শুরু থেকেই আবার প্রেম করছেন।

সারাদিন/২২ জুন/এমবি