আমি তোমার ওইসব প্রাক্তন প্রেমিকাদের মত নই: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, জুন ২৪, ২০২৩

নিজের সামাজিক মাধ্যমে নতুন একটি পোস্ট দিয়ে ‘কটাক্ষ’ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি। তবে কারও নাম না প্রকাশ করলেও তার লক্ষ্য যে স্বামী অভিনেতা শরীফুল রাজ, সেটি স্পষ্ট।সেখানে পরী বলেছেন, “তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মত নই, যে চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়।”

শুক্রবার (২৩ জুন) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চারটি ছবি শেয়ার করেছেন নায়িকা পরীমনি। যেখানে সাদা শাড়িতে মোহময়ী রূপে নিজ ঘরেই ধরা দিয়েছেন তিনি। পেছনে কালো-সাদা বেলুনে সাজানো। সেই ছবিগুলোর ক্যাপশনে পরীমনি এই কথা বলেন।

পরীমনি লিখেছেন, “এভাবেই বছর পেরোবে, কাল পেরোবে…. যেভাবে এখন মাস পেরিয়ে যায়! কিছু তবু ফিরে পাওয়া যায় না। এই যেমন আমি। হারিয়ে ফেললে তো হারিয়েই ফেললে। আমি তোমার ওই সব প্রাক্তন প্রেমিকাদের মত নই, যে চাইলেই আবার গায়ে ঘেঁষা যায়। ????????‍♀️♥️”

কয়েকদিন আগেও ‘বাবা দিবসে’ রাজকে ‘খোঁচা’ দিয়ে পরীমনি লিখেছিলেন, “এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছ না শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না।” পরী আরও লিখেন, “অবশ্য তোমার তো তোমার মায়ের সাথেও নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের সাথে আছে। লুজার।”

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এই দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন রাজ-পরী। একই বছরের ১০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন পরীমনি। সন্তানের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এরপর ২০২৩ সালের শুরুর দিন থেকেই অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনির সংসারে টানাপোড়েন চলছে। এরপর গত ২৯ মে শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর (রাজ, সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা) ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় পর রাজ-পরীর পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলেন দুজনই। এমনকি বিবাহ বিচ্ছেদের ইঙ্গিতও দিয়েছিলেন রাজ-পরী।

Nagad

সারাদিন/২৪ জুন/এমবি