বগুড়ার নন্দীগ্রামে জয় সেট সেন্টারের ফলক উন্মোচন করলেন পলক

বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এই উপজেলায় ৫-২ একর জমি সংস্থানের আহ্বান জানিয়ে সেখানে একটি শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিবেশন সেন্টার স্থাপনের পরিকল্পনার কথা তুলে ধরেন।

প্রতিমন্ত্রী বলেন, নন্দিগ্রাম, কাহালুর যতগুলো স্কুল-কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব লাগবে প্রত্যেকটিতে তা করে দেয়া হবে। এখানে আরো দুটো স্কুল অব স্মার্ট ফিউচার স্থাপন করা হবে বলে তিনি জানান। তিনি বলেন এছাড়াও আগামী ছয় মাসের মধ্যে এখানকার সবগুলো সরকারি শিক্ষা-স্বাস্থ্য ও প্রশাসনিক প্রতিষ্ঠানে উচ্চগতির ইন্টারনেটে সংযুক্ত করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া- ৬ আসনের সংসদ সদস্য রাগিবুল আহসান রিপু, বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, পৌর মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল সহ উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপজেলার নির্বাহী কর্মকর্তা আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১৫ জন স্মার্ট নারী উদ্যোক্তাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৫০ হাজার করে টাকার চেক দেয়া হয়।

Nagad