ফারহানের সিনেমা থেকে সরলেন ক্যাটরিনা-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় চলচ্চিত্র পরিচালক ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমা নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে। আর হবে নাই না কেন, বলিউডে ‘দিল চাহতা হ্যায়’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো সিনেমা থাকলেও মেয়েদের নিয়ে কোনও রোড ট্রিপ বা বন্ধুত্ব উদযাপনের সিনেমা সেই অর্থে নেই। ফলে অনেকেই এই সিনেমার জন্য মুখিয়ে আছেন। কিন্তু আপাতত যারা এই সিনেমার জন্য অপেক্ষা করছেন তাদের জন্য একটা খারাপ খবর রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ জানিয়েছে, বলিউডের ভেতরের খবর অনুযায়ী তারিখ নিয়ে সমস্যা হওয়ায় ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন পিসি ওরফে প্রিয়াঙ্কা চোপড়া। দেশি গার্ল এই প্রজেক্ট থেকে সরার খবর প্রকাশ্যে আসতেই জানা গেলো ক্যাটরিনা কাইফও নাকি এই সিনেমা ছেড়ে বেড়িয়ে গেছেন। তিনিও আর এই সিনেমার অংশ থাকছেন না।

তাই নির্মাতারা আপাতত প্রিয়াঙ্কা ও ক্যাটরিনার জায়গায় অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং কিয়ারা আডবানিকে এই সিনেমাতে নেওয়ার কথা ভাবছেন। এমনটাই ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

আরেক প্রতিবেদনে জানানো হয়েছে, হলিউডের একাধিক কাজ রয়েছে এখন প্রিয়াঙ্কার হাতে। সেই সব প্রজেক্ট নিয়েই তিনি চরম ব্যস্ত। তাই ২০২৩ সালে তিনি শুটিংয়ের জন্য কোনও সময় দিতে পারবেন না। তিনি ফারহানকে তাই ২০২৪ সালে এই সিনেমার শুটিং করা হয় যাতে তার অনুরোধ করেন।

ফারহান এই প্রস্তাবে রাজি হলেও আলিয়ার সেক্ষেত্রে ডেট নিয়ে সমস্যা দেখা দেয়। আগামী বছর আলিয়ার হাতে দুটো বড় প্রজেক্ট আছে। একদিকে তিনি ২০২৪ সালে রামায়ণের শুটিং করবেন। অন্যদিকে ‘বাইজু বাওরা’র। ফলে সেক্ষেত্রে তার দিন বের করা মুশকিল হয়ে যাবে। তাই এই নানা সমস্যার জন্য ফারহান ঠিক করেন তিনি ততদিন অপেক্ষা করবেন যতক্ষণ না তিনি সবাইকে একসাথে পাচ্ছেন।

উল্লেখ্য, যখন ফারহান প্রথম এই প্রজেক্টের কথা ঘোষণা করেন তখন অনেকেই ভেবেছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো আবারও কোনও সিনেমা আসছে। টুইস্ট থাকবে শুধু কাস্টিংয়ে।

Nagad

সারাদিন/০৪ জুলাই/এমবি