নাসির-তামিমার বিরুদ্ধে আরও দুইজনের সাক্ষ্য গ্রহণ

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

ছবি- সংগৃহীত

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে অবৈধ বিয়ে, ব্যভিচার, ও মানহানির অভিযোগে দায়ের করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও বিমানবালা তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে আরও দুইজনের সাক্ষ্য গ্রহণ করেছেন আদলত।

মঙ্গলবার (০৪ জুলাই) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: তোফাজ্জল হোসেন সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করেন। সাক্ষ্য গ্রহণকালে নাসির ও তামিমা উভয়ই আদালতে উপস্থিত ছিলেন।

সাক্ষীরা হলেন- তামিমার মেয়ে রাফিয়া হাসান তুবা এবং তামিমার পূর্বের স্বামী বাদী রাকিব হাসানের মামা লুৎফর রহমান।

সাক্ষ্য গ্রহণ শেষে বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান গণমাধ্যমকে বলেন, “বিজ্ঞ আদালত তামিমার মেয়ে রাফিয়া হাসান তুবার সাক্ষ্য আজ (মঙ্গলবার) গ্রহণ করেছে। আদালত ক্যামেরা ট্রায়ালের মাধ্যমে তার সাক্ষ্য গ্রহণ করেছেন। এ বিষয়ে এখন কিছুই বলার এখতিয়ার নেই আমার।”

উল্লেখ্য, ২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তামিমার স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। পরে তামিমা ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জানেন।

Nagad

মামলায় আরও অভিযোগ করা হয়, রাকিবের সাথে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তামিমা নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। তামিমাকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গেছেন নাসির। তামিমা ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার ৮ বছর বয়সী কন্যা মারাত্মভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

সারাদিন/০৪ জুলাই/এমবি