কিশোরগঞ্জে জেলা আ.লীগ নেতার লাশ উদ্ধার

কিশোরগঞ্জ সংবাদদাতাকিশোরগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২৩

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো: বাদল রহমান, ছবি- সংগৃহীত

কিশোরগঞ্জে পুকুর থেকে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো: বাদল রহমানের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (০৯ জুলাই) সকাল সাড়ে ৭টায় জেলা শহরের কানিকাটা রেললাইনের পাশে ব্যাপারীবাড়ির পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বাদল রহমান জেলা শহরের খড়মপট্টি এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাঊদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, শনিবার রাতে বাদল রহমান বাসা থেকে বের হন। পরে আর বাসায় ফেরেননি। রোববার (০৯ জুলাই) সকালে কানিকাটা এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে স্থানীয়রা লাশ বাদল রহমানের হিসেবে শনাক্ত করে। তখন তার পরিবারে খবর দেওয়া হয়।

বাদল রহমানের ছেলে নাবিল গণমাধ্যমকে বলেন, “কাল (শনিবার) রাত ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে বাবা আমাকে ফোন দেন। বাবা আমাকে বলেন, ভালোভাবে পড়াশোনা করিস। ভালোভাবে চলাফেরা করিস।”

Nagad

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল গণমাধ্যমকে বলেন, “বাদল রহমান আমাদের সংগঠনের একজন সক্রিয় নেতা। সকালে তার মৃত্যুর খবর শুনতে পাই। ঘটনাস্থলে গিয়েছিলাম। আমি তার রহস্যজনক এই মৃত্যুর কারণ জানতে চাই। এ বিষয়ে অধিকতর তদন্তের জন্য পুলিশকে অনুরোধ করব।”

কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ গণমাধ্যমকে বলেন, “তার (বাদল রহমান) শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।”

সারাদিন/০৯ জুলাই/এমবি