ফারিশই এখন আমার জীবনের সব: মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

সংগৃহীত

দীর্ঘদিন সিনেমা থেকে দূরে থাকার পর অবশেষে কাজে ফিরছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার বিশেষ প্রদর্শনী দেখতে গত শনিবার সিনেমা হলে এসেছিলেন তিনি। এ সময় মাহি জানান, বিরতি কাটিয়ে শিগগিরই কাজে ফিরছেন তিনি।

চিত্রনায়িকা মাহি বলেন, “অনেক দিন ধরেই সিনেমার বাইরে আছি। অপেক্ষায় আছি কাজে ফেরার। ইতিমধ্যে কয়েকটি চিত্রনাট্য হাতে পেয়েছি। পড়ে দেখছি। তবে সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারিনি কোনটা দিয়ে কাজে ফিরব। শিগগিরই সিদ্ধান্ত নিয়ে কাজ শুরু করব।” তিনি আরও জানান, গল্প ও চিত্রনাট্য পছন্দ হলেই নির্মাতার সাথে কথা পাকা করবেন। আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নতুন সিনেমার। শুরু করবেন শুটিং।

মাহিয়া মাহি বলেন, “ঈদে মুক্তিপ্রাপ্ত সব সিনেমাই ভালো যাচ্ছে। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ভালো খবর। সিনেমা ভালো ব্যবসা করলেই সিনেমার সংখ্যা বাড়বে, ভালো ভালো কাজ হবে। গত বছরেও ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি ভালো ব্যবসা করেছে। ভালো সিনেমা তৈরি হলে দর্শক আসবে, এটাই তার প্রমাণ।”

মূলত মাতৃত্বকালীন ছুটিতে থাকায় দীর্ঘদিন সিনেমা থেকে দূরে ছিলেন মাহি। এখন তার জীবনের প্রথম প্রায়োরিটি সন্তান ফারিশ। নায়িকা মাহি বলেন, “মাতৃত্বের স্বাদ আমার জীবন বদলে দিয়েছে। আমার মন খারাপ হলে ফারিশকে জড়িয়ে ধরি। মন ভালো হয়ে যায়। ওর হাসি দেখলে বুক ভরে যায়। এই অনুভূতি বলে বোঝাতে পারব না। ফারিশই এখন আমার জীবনের সব।”

সারাদিন/১০ জুলাই/এমবি 

Nagad