‘চ্যালেঞ্জিং চরিত্রে আপত্তি নেই, তবে কখনই নগ্ন হব না’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি, ছবি- সংগৃহীত

এবার ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। নতুন ওয়েব সিরিজ ‘টাটলুবাজ’ দিয়ে শিগগিরই ওটিটিতে অভিষেক করবেন এই অভিনেত্রী। নার্গিস ফাখরি জানান, বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরতে চাইলেও কোনো কিছুর জন্যই নগ্ন হতে রাজি নন তিনি। তার কথায়, বহু মানুষই ওটিটি’র মাধ্যমে চোখ রাখতে এখনো অস্বস্তিতে ভোগেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী এই কথা জানান।

নার্গিস ফাখরি বলেন, “আমি মনে করি সিনেমা আমাকে অনেক পিছিয়ে রেখেছে। অনেক চরিত্রেই আমায় মানাতে পারে। আমি সেই সমস্ত চরিত্রে কাজ করতে চাই। তবে আমি কোনো প্রকল্পের জন্য কখনই নগ্ন হব না।”

বলিউড অভিনেত্রী বলেন, “আমার নগ্নতা নিয়ে সমস্যা আছে। তবে আমি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে হলে আপত্তি করব না। সমকামীর চরিত্রে কিংবা কোনো মহিলার সাথে বিবাহিত মহিলা হিসেবে দেখানো হলেও আমার সমস্যা নেই। অভিনেত্রী হিসেবে যেকোনো চরিত্রে মানিয়ে নেওয়াই আমার কাজ।”

তবে বহু মানুষই ওটিটি-তে চোখ রাখতে এখনো অস্বস্তি বোধ করেন বলেই জানান এই অভিনেত্রী। তিনি বলেন, “দর্শক কী দেখবেন, আর কী দেখবেন না, সেটা বেছে নেওয়ার অধিকার তাদের রয়েছে। তবে ওটিটি-তে অনেক বিষয় রয়েছে, কারও কোনো কিছু পছন্দ না হলে তিনি অন্য কিছু দেখতে পারেন। এটাই তো ওটিটি প্ল্যাটফর্মের সৌন্দর্য। এখানে অনেক বিকল্প আছে।”

সারাদিন/১১ জুলাই/এমবি 

Nagad