জওয়ান’র ট্রেলারে মুগ্ধ হয়ে গেলাম: সালমান খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ‘জওয়ান’র প্রিভিউ ভিডিও মুক্তি পেয়েছে। ২ মিনিট ১২ সেকেন্ডের সেই ভিডিও ক্লিপে সবাইকে চমকে দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রকাশিত ওই ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের ভাইজান সালমান খানও।

‘জওয়ান’র প্রিভিউ দেখে মঙ্গলবার (১১ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান খান লিখেছেন, পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের সিনেমাই তো বড় পর্দাতে দেখা উচিত। মুক্তির প্রথম দিনে অবশ্যই আমি এটা দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’র দিকে নজর ছিল সবার। তাই অধীর আগ্রহভরে অপেক্ষায় ছিলেন শাহরুখ অনুরাগীরা। অবশেষে ১০ জুলাই সকাল সাড়ে ১০টায় হয় সেই অপেক্ষার অবসান।

প্রকাশিত ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারে একাধিক রূপে দেখা গেছে শাহরুখ খানকে। কখনও তিনি ফাইটার, কখনও জেলার, কখনোবা তিনিই হিরো, কখনও আবার ভিলেন। নিজের চরিত্রের ধাঁধাটা বের করার জন্য দর্শককে প্রস্তুত থাকতে বললেন শাহরুখ।

ট্রেলার প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বলিউড বাদশাহ। সেখানে শাহরুখ খান লিখেছেন, “আমি কে, কে নই তা জানতে আপনারা তৈরি তো?”

২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারে দেখা গেলো ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে অ্যাকশন সিকোয়েন্স থেকে কার চেজিং, সেই সাথে সারা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থাতেও দেখা মিলল কিং খানের। তাকে বলতে শোনা গেলো, “আমি ভালো নাকি খারাপ, আমি কে সেটা জানি না। শুধু এটুকু জানি, আমিও আপনাদের মতোই।”

Nagad

তবে চমকে ছিলো ট্রেলারের শেষ দিকে শাহরুখের লুক। ধীরে ধীরে চোখমুখের ব্যান্ডেজ খুলছেন তিনি। ব্যান্ডেজ পুরোটা সরতেই প্রকাশ্যে এলো পরিপাটি করে কামানো মাথা। ন্যাড়া মাথার লুকে শাহরুখকে দেখে চমক লাগতে বাধ্য।

দক্ষিণের অ্যাটলি পরিচালিত ‘জাওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সাথে জুটি বেঁধেছেন নয়নতারা, বিজয় সেতুপতি। ট্রেলারে তাদেরকেও দেখা গেছে এক ঝলক করে। এছাড়া চমক হিসেবে ছিলেন দীপিকা পাড়ুকোন। এই সিনেমায় একটি বিশেষ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। আগামী ০৭ সেপ্টেম্বর ‘জাওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে। হিন্দির সাথে তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘জাওয়ান’।

সারাদিন/১২ জুলাই/এমবি