পরিবারসহ মায়ামিতে পৌঁছালেন মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী লিওনেল মেসি।

আগামী ১৬ জুলাই মেসিকে কেন্দ্র করে নিজেদের মাঠে ‘মেজর আনভেইলিং ইভেন্ট’ নামের একটি আয়োজন রেখেছে ইন্টার মায়ামি। এদিন ক্লাবটি সাতবারের ব্যালন ডি’অরজয়ীকে সমর্থকদের সামনে উপস্থিত করবে।

ইভেন্ট ও নতুন ক্লাবের হয়ে মাঠে নামতে ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রের মায়ামিতে পৌঁছেছেন আর্জেন্টাইন তারকা মেসি। মায়ামির লডারডেলে পরিবারসহ পৌঁছে গেছেন তিনি।

এমএলএসে মেসি যোগ দেওয়ার ঘোষণার পর থেকেই বদলে গেছে সেখানকার ফুটবলের চিত্র। মায়ামি শহরজুড়ে যার ছোঁয়া লেগেছে আরও বেশি। শহরের দেয়ালে আর্জেন্টাইন মহাতারকার বিশাল প্রতিকৃতি এঁকেছিলেন এক চিত্রশিল্পী।

মেসির আসা উপলক্ষে এবার সেই প্রতিকৃতিতে নতুন করে রঙ করানো হয়। যার তদারকি করছেন খোদ ইন্টার মায়ামি ক্লাবের অন্যতম মালিক ডেভিড বেকহাম। গত সোমবার (১০ জুলাই) বেকহামের স্ত্রী ভিক্টোরিয়া বেকহাম নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন।

ওই ভিডিওতে দেখা গেছে, ক্রেনে চড়ে মেসির ছবিতে রঙ করছেন বেকহাম। বিশেষ করে দাঁতগুলোতে সাদা রঙ করছেন। ভিডিওর ক্যাপশনে নিজের স্বামীর একটু প্রশংসা করে এবং মেসির আসা নিয়ে একইসাথে ভিক্টোরিয়া বেকহাম লিখেছেন, “ডেভিড বেকহাম কী না পারে? আর অল্প কয়েকদিন আছেন, মেসি সোজা এখানেই আসবে। আমরা দেখতে পাচ্ছি তার দাঁতগুলোকে বেকহাম সাদা করছে।”

Nagad

সারাদিন/১২ জুলাই/এমবি