ভারতের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ। ফলে আগে ব্যাটিং করছে ভারত। প্রথম দুই টি-টোয়েন্টিতে হেরে সিরিজ আগেই হেরে গেছে বাংলাদেশ। শেষ টি-টোয়েন্টিতে জ্যোতিদের লক্ষ্য সান্ত্বনার জয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) রাজধানীর মিরপুরে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে একাদশ থেকে বাদ পড়েছেন ব্যাটার মুরশিদা খাতুন। তার জায়গায় সুযোগ পেয়েছেন দিলারা আক্তার।

অন্যদিকে, একাদশে দুইটি পরিবর্তন নিয়ে নামছে ভারত। বারেডি আনুশাকে বিশ্রাম দিয়েছে তারা। অভিষেক হচ্ছে আরেক বাঁহাতি স্পিনার রাশি কানোজিয়ার। এই ম্যাচে লেগ স্পিন-অলরাউন্ডার হারলিন দেওলকে রাখা হয়নি। আরেক লেগ স্পিন-অলরাউন্ডার দেবিকা বৈদ্য খেলছেন তার জায়গায়।

প্রথম টি-টোয়েন্টিতে ৭ উইকেটের সহজ জয় পেয়েছিল ভারত। কিন্তু দ্বিতীয় টি-টোয়েন্টিতে সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ৮ রানে হেরে যায় বাংলাদেশ।

বাংলাদেশের একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), শামিমা সুলতানা, সাথী রাণী, দিলারা আক্তার, রিতু মণি, স্বর্ণা আক্তার, নাহিদা আক্তার, রাবেয়া খান, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন ও মারূফা আক্তার।

ভারতের একাদশ: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি ভার্মা, জেমিমাহ রদ্রিগেজ, ইয়াসতিকা ভাটিয়া, দেবিকা বৈদ্য, দীপ্তি শর্মা, আমানজত কৌর, পূজা বস্ত্রকার, মিন্নু মণি ও রাশি কানোজিয়া।

Nagad

সারাদিন/১৩ জুলাই/এমবি