কুষ্টিয়ায় সাংবাদিক নিজাম উদ্দিনের ওপর হামলা

কুষ্টিয়া সংবাদদাতাকুষ্টিয়া সংবাদদাতা
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

কুষ্টিয়ায় ‘দৈনিক দিনের শেষে’ পত্রিকার জেলা প্রতিনিধি এবং জেলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিনের ওপর হামলায় গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডের জুগিয়া এলাকায় নিজামের ওপর হামলা চালায় একদল মাদক কারবারি।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল এবং পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিজামের মাথায় ও হাতে গুরুতর জখম করা হয়েছে।

আহত সাংবাদিক নিজাম জানান, সন্ধ্যায় জুগিয়া মোড়ে দাঁড়িয়েছিলেন। এ সময় তার সামনেই কারবারিরা মাদকের লেনদেন করছিলেন। তিনি নিষেধ করলে এলাকার চিহ্নিত মাদক কারবারি হাফিজ ও মানিকের নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এই হামলার ঘটনায় শনিবার (১৫ জুলাই) রাতেই কুষ্টিয়া মডেল থানায় সাংবাদিক নিজামের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

Nagad

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান গণমাধ্যমকে বলেন, সাংবাদিক নিজাম উদ্দিনের ওপর হামলা চালিয়েছে মাদক কারবারিরা। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাদিন/১৬ জুলাই/এমবি