‘একা একা যাবো কিভাবে এই দুনিয়া থেকে?’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২৩

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা

ঢাকাই চলচ্চিত্রের দম্পতি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। একসাথে সংসার জীবনের দীর্ঘ ১৩ বছর অতিক্রম করেছেন এই দম্পতি। ২০১০ সালের আজকের এইদিনে বিয়ে করেছিলেন ফারুকী ও তিশা।

সেই হিসেবে রোববার (১৬ জুলাই) তাদের বিয়ের ১৩ বছর পূর্ণ হয়েছে। এই বিশেষ দিনটি উদযাপনের জন্য বিশেষ পরিকল্পনা সাজিয়েছেন ফারুকী ও তিশা। যেটার ঝলক শনিবার (১৫ জুলাই) রাতেই ভক্তদের সামনে হাজির করলেন এই দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে মোস্তফা সরয়ার ফারুকী বিশেষ ওই পরিকল্পনার কথা জানান।

সেখালে নির্মাতা ফারুকী লিখেছেন, “জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোষাক পরছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করবো। সেই একই মানুষ, একই পোষাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।”

তিনি আরও লিখেছেন, “তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়! ঢাকার কাছেই হিজল তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো এর মালিকের বাড়ীতেই নিখোঁজ সংবাদ শুটিং হইছিলো। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজকে তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে।”

মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, “তেরো বছরে আমরা অনেক চড়াই-উতরাই পার হইছি। বাচ্চা নেয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিলো অসাধারন। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার উপর নির্ভর করি। তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নিভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাবো কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!”

সবশেষ নির্মাতা ফারুকী লিখেছেন, “আরো কত কিছু বলতে মন চায়। তার চেয়ে বরং বলি, লাভ ইউ তিশা। হ্যাপি অ্যানিভারসারি টু আস। Photo: One and only Kaushik Iqbal!”

Nagad

সারাদিন/১৬ জুলাই/এমবি