‘পুষ্পা টু’র জন্য কত কোটি নিচ্ছেন আল্লু অর্জুন?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

ছবি- সংগৃহীত

করোনা মহামারীর পর দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশমিকা মানদানার অভিনীত সিনেমা ‘পুষ্পা’। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি দর্শকদের হলমুখো করেছিল। বক্স অফিসে ব্যাপক সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু’ নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা।

এই সিনেমাটিতেও প্রধান চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। জানা গেছে, ‘পুষ্পা টু’-এ অভিনয়ের জন্য প্রথম পার্টের দ্বিগুন পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেতা। ‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের জন্য প্রায় ৪৫ কোটি টাকা নিয়েছিলেন আল্লু। প্রথম পার্ট সুপারহিট হওয়ায় দ্বিতীয় পার্টের জন্য প্রায় ৮৫ কোটি টাকা নিয়েছেন আল্লু অর্জুন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, প্রথম থেকেই আল্লু অর্জুন ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। তার টিজার থেকে লুক, সামনে আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। ‘পুষ্পা টু’ সিনেমাতে যে আল্লু অর্জুনকে আরও এক কদম এগিয়ে শক্তিশালী সুপারস্টার হিসেবে উপস্থাপনা করা হচ্ছে, মিলেছিল তার আভাস।

তিন মিনিটের বেশি এই সিনেমার টিজারের শুরুটাই হলো পুষ্পার খোঁজ দিয়ে। সর্বত্র তোলপাড়, ৮টা গুলি লেগেছে পুষ্পার গায়ে, কীভাবে বাঁচবেন তিনি? একমাসের খোঁজ যখন ইতি তখন অনেকেই মনে করতে শুরু করেছে পুষ্পা মৃত। তারপর? এমনই এক চাঞ্চল্যকর টিজার প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এবার পালা সিনেমার ট্রেলারের।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি ৩৫০ কোটি রুপি আয় করেছিল। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি ১০০ কোটি রুপি আয় করেছিল। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন, ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

সারাদিন/২০ জুলাই/এমবি 

Nagad