সিদ্ধার্থ-কিয়ারার ডেটের ছবি ভাইরাল

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

সংগৃহীত

বলিউডের অন্যতম রোম্যান্টিক জুটি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ‘কাপল গোলস’-এ দর্শকদের কখনও নিরাশ করেন না এই তারকা জুটি। প্রায়ই একে অপরের সাথে মিষ্টি ছবি পোস্ট করেন তারা। এবার দিল্লিতে ডিনার ডেটের সিদ্ধার্থ-কিয়ারার ছবি ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চলতি বছরের শুরুর দিকেই জয়সলমেরের সূর্যগড় প্যালেসে রাজকীয় ঢঙে সাতপাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সম্প্রতি তাদের ছবির কাজ সামলে, ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে রোম্যান্টিক ডেটে গিয়েছিলেন দুজনে। দিল্লির এক রেস্তোরাঁয় হাজির হন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, রেস্তোরাঁর কর্মীদের সাথে পোজ দিয়েছেন তারকা জুটি সিদ্ধার্থ-কিয়ারা।

ভাইরাল ছবিতে সিদ্ধার্থকে দেখা যাচ্ছে, ক্যাসুয়াল পোশাকে, সাদা টি-শার্ট ও কালো প্যান্ট পরেছেন অভিনেতা। অন্যদিকে, কিয়ারা আডবাণীকে দেখা যাচ্ছে, ভি-নেক অফ হোয়াইট ওয়েস্ট টপ এবং বেইজ রঙের আরামদায়ক প্যান্টে। সিদ্ধার্থ নিজের লুক পূর্ণ করেন বাদামী রঙের সানগ্লাস দিয়ে। কিয়ারার মুখে ন্যুড মেকআপ, হাতে কিছু সোনালী ব্রেসলেট। সাথে মিষ্টি একটা সি-গ্রিন ও বেইজ রঙের স্লিং ব্যাগও নজর কাড়ে।

ছবি ভাইরাল হতেই তা শোরগোল ফেলেছে অনুরাগীদের মধ্যে। পোস্টের কমেন্ট বক্স ভেসেছে মিষ্টি বার্তায়। কেউ লিখলেন, “ওদের একসাথে অত্যন্ত সুন্দর লাগে”, কেউ লিখেছেন, “সবচেয়ে সুন্দর দম্পতি।” আরেকজন লিখেছেন, “শান্ত ও সুন্দর জুটি।” হ্যাশট্যাগ ‘সিডকিয়ারা’ও ফের ব্যবহার হতে দেখা যায়।

সারাদিন/২৩ জুলাই/এমবি 

Nagad