কারও ফরমায়েশে বাংলাদেশে নির্বাচন হবে না: ওবায়দুল কাদের

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৫৫ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারও ফরমায়েশে বাংলাদেশে নির্বাচন হবে না। বিএনপির নালিশে কাজ হচ্ছে না। তবে যে হাত ভাঙচুর করতে আসবে, সে হাত ভেঙে দেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

আজ রোববার (২৩জুলাই) দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে মন্ত্রী বসুরহাট পৌরসভা বাস স্ট্যান্ড ও বসুরহাট পৌরসভার ৭৩৫টি সোলার বাতি স্থাপন প্রকল্পের উদ্বোধন করেন।

দীর্ঘদিন ধরে ক্ষমতায় না থাকার কারণে বিএনপি ক্ষুধার্ত হয়ে পড়েছে। তারা এখন ক্ষমতার জন্য পাগল ও বেসামাল হয়ে গেছে-জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি ক্ষমতায় গেলে আরেকটা হাওয়া ভবন করবে, গণতন্ত্র গিলে খাবে। তত্ত্বাবধায়ক আদালতের আদেশে মরে গেছে, ওটাকে জীবিত করে লাভ নেই।’

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফেনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাযারী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কোম্পানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন।