নতুন রূপে সামান্থা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু, ছবি- সংগৃহীত

ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেও গত কয়েক বছর ধরে কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বছর খানেক আগেই দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি।

‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন এই অভিনেত্রী। পাশাপাশি রয়েছে তেলুগু সিনেমা ‘খুশি’ও। ওই সিনেসাতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সাথে জুটি বেঁধেছেন তিনি।

হাতের কাজ সবশেষ করে এবার বছর খানেকের বিরতি নিয়েছেন অভিনেত্রী সামান্থা। আপাতত আগামী এক বছর নিজের স্বাস্থ্যের দিকেই মন দিতে চান এই অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চান রুপোলি পর্দায়। সেই প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল এক ধর্মীয় গুরুর আশ্রমে। সেখানে ধ্যানে মগ্ন ছিলেন অভিনেত্রী। এবার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় দেখা মিললো অভিনেত্রী সামান্থার নতুন রূপের।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এক ঢাল লম্বা চুল একেবারে ছোট করে কেটে ফেলেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ঘাড়ের কাছে এসে ঠেকেছে তার চুলের দৈর্ঘ্য। অসুস্থতার কারণেই কি এই ভোলবদল অভিনেত্রীর? সামান্থার ছবি দেখে অবশ্য তার উল্টোটাই মনে হয়। ছোট করে কাটা চুলেও বেজায় খুশি তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় নিজের হাসিমুখের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সামান্থা। পরনে একটি স্নানপোশাক, আর চোখেমুখে সতেজতার ছাপ। অভিনয় থেকে বিরতি নিয়ে যে বেশ ভালো আছেন তিনি, তা স্পষ্ট তার এই ছবি দেখেই।

অভিনয় থেকে সামান্থার এক বছরের বিরতি নেওয়ার কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ অনেক দিন ধরেই। শোনা যাচ্ছিল, একাধিক তামিল, তেলুগু ও হিন্দি সিনেমার অগ্রিম টাকাও নাকি ফেরত দিয়ে দিয়েছেন তিনি। এখন সিনেমা প্রতি সাড়ে ৩ থেকে ৪ কোটি টাকা নেন সামান্থা।

Nagad

ভারতীয় গণমাধ্যম বলছে, বিরতির জন্য তিনটি সিনেমার কাজ ছেড়েছেন সামান্থা। ফলে সেই ক্ষতির অঙ্ক ১০-১২ কোটি টাকার কম নয়।

গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। পেশিপ্রদাহজনিত এই রোগের কারণে তাকে একাধিক বার হাসপাতালেও যেতে হয়েছে। সেই রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, আমেরিকায় অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান সামান্থা। চিকিৎসার পিছনে কয়েক কোটি টাকা খরচ হলেও সুস্থ হয়ে উঠতে বদ্ধপরিকর ভারতীয় এই অভিনেত্রী।

সারাদিন/২৪ জুলাই/এমবি