পরীমনির মামলার বিচার হবে ক্যামেরা ট্রায়ালে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

সংগৃহীত ছবি-

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলার বিচার হবে ক্যামেরা ট্রায়ালে।

সোমবার (২৪ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক শাহিনা হক সিদ্দিকার আদালতে পরীমনির উপস্থিত হয়ে সাক্ষ্য দেন।

সাক্ষ্য দেওয়ার এক পর্যায়ে তিনি আদালতকে বলেন, আমি ঘটনার কিছু বিষয় প্রকাশ্যে বলতে চাচ্ছি না। তখন বিচারক প্রশ্ন করেন আপনি কি ক্যামেরা ট্রায়াল করতে চান। এরপর পরীমনির আইনজীবী ক্যামেরা ট্রায়ালের আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। সেই দিন ক্যামেরা ট্রায়ালে এই মামলার বিচার হবে।

চিত্রনায়িকা পরীমনির আইনজীবী নীলঞ্জনা সুরভী রিফাত সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই মামলার আসামিরা হলেন- নাসির উদ্দিন, তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ জুন ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে ঢাকার সাভার থানায় মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। তদন্ত শেষে ওই বছরের ০৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন এবং ১৩ ডিসেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন এই মামলার অভিযোগপত্র গ্রহণ করেন।

Nagad

সারাদিন/২৪ জুলাই/এমবি