আমার ছেলেকে কোথায় পাবো? বাবা-মায়ের আকুতি

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

মা রেক্সোনা পারভিন বার বার মূর্ছা যাচ্ছেন । ছেলে মোস্তফা মাহিন ( ১৪) গতকাল দুপুরে কোচিংএ যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হওয়ার ২৪ঘন্টা পার হলেও আর বাড়ী ফিরে আসেনি । মাহিনের বাবা লুৎফুল ইসলাম আজ মঙ্গলবার (২৫জুলাই) দুপুরে ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরী করেছেন ।

পারিবারিক সূত্রে জানা যায়, ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লুৎফুল ইসলাম-রেক্সোনা পারভিনের বড় ছেলে মোস্তফা মাহিন । সে ঝিনাইদহ সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র । দুই ভাইবোনের মধ্যে মাহিন বড় । চারিত্রিকভাবে সহজ-সরল মাহিন । স্কুল ও কোচিংএ যাওয়া ছাড়া সে খুব একটা বাড়ি থেকে বের হয় না । অন্যান্য দিনের মতো গতকালও নিজের সাইকেলটি নিয়ে কোচিংএ যায়। এরপর আর বাড়ী ফেরেনি সে। তার গায়ের রং উজ্জল শ্যমলা। উচ্চতা প্রায় ৫ফুট ৪ইঞ্চি । গায়ে ছিল কাঠাল রংয়ের ফুল প্যান্ট ও ছাই রংয়ের হাফহাতা গেন্জি ।

মাহিনের বাবা, লুৎফুল ইসলাম জানান, আমরা পুরো পরিবার নিয়ে দুঃশ্চিন্তায় আছি । ওর মা অসুস্থ হয়ে পড়েছে । মাহিন বাড়ী না ফেরায় আমাদের নানারকম চিন্তা হচ্ছে । সকল আত্মীয়-স্বজনদের বাড়ী, হাসপাতালে খবর নেয়া হয়েছে । আপনারা আমার ছেলেটাকে খুজে দেন । ওর খুব একটা বন্ধুও নেই । নিজের মতো নিজে থাকে । বেশিরভাগ সময় পড়াশুনো নিয়েই ব্যস্ত থাকে । কিভাবে যে কী হয়ে গেলো বুঝতে পারছি না । কেউ যদি আমার ছেলেকে খুজে পায় সে যেন আমার মোবাইল নম্বর- ০১৭১৬৯৭৭৮৬৭ এই নম্বরে যোগাযোগ করে ।

মাহিনের মা রেক্সোনা পারভিন কোন কথা বলতে পারছেন না । তিনি শুধু অপলোক দৃষ্টিতে দরজার দিকে তাকিয়ে আছেন । মাহিন কখন ফিরবে ।

ঝিনাইদহ সদর থানায় ডিউটি অফিসার সোনালী রানী জানান, এ বিষয়ে মাহিনের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে । পুলিশ কাজ শুরু কেরেছে ।

Nagad