আসছে কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউডের পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চাইজির অনুরাগীদের জন্য সুখবর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই এই সিরিজের তৃতীয় ভাগ নিয়ে হাজির হতে চলেছেন কর্ণ জোহর। প্রত্যেকবারের মতোই এবারও তিনি লঞ্চ করবেন ‘ফ্রেশ ফেস’? কাকে দেখা যাবে সিনেমাতে? কবে মুক্তি? রইল সমস্ত তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ২০১২ সালে মুক্তি পায় কর্ণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। একসাথে তিন নতুন মুখ লঞ্চ করেন পরিচালক। আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্র ও বরুণ ধবন। এর ঠিক ৭ বছর পর ২০১৯ সালে মুক্তি পায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। পুনীত মলহোত্র পরিচালিত, কর্ণ জোহর প্রযোজিত এই সিনেমার হাত ধরে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া।

এবার শোনা যাচ্ছে সিনেমার তৃতীয় ভাগ আনছেন পরিচালক। তবে এবার প্রেক্ষাগৃহে নয়, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ মুক্তি পাবে সোজাসুজি ওটিটি প্ল্যাটফর্মে। সূত্রের খবর, ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই সিনেমা। এখানেই শেষ নয়, কর্ণ জোহরের এই সিনেমার হাত ধরে ওটিটিতে পা রাখতে চলেছেন শানায়া কপূর।

এবার শোনা যাচ্ছে কর্ণ জোহর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ দিয়ে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন। সূত্রের খবর সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় কপূরের কন্যা। এটিই তাহলে তার প্রথম ওটিটিতে কাজ হবে। শোনা যাচ্ছে সিনেমার ফ্র্যাঞ্চাইজিকে ডিজনি প্লাস হটস্টারের সাথে হাত মিলিয়ে ওয়েব সিরিজে পরিণত করবেন তিনি।

উল্লেখ্য, মোহনলালের ‘ভ্রুসভা’র হাত ধরে অভিনয় জগতে শীঘ্রই পা রাখতে চলেছেন শানায়া। অভিনেত্রীর বাবা-মা সঞ্জয় ও মহীপ কপূরের ঘনিষ্ঠ বন্ধু কর্ণ জোহর, শানায়ার প্রথম সিনেমার কথা পোস্ট করে তাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

অন্যদিকে, কর্ণ জোহর আপাতত ব্যস্ত তার পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে। ৭ বছরের বিরতির পর ফের পরিচালকের আসনে বসতে চলেছেন কর্ণ। ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রণবীর সিংহ, আলিয়া ভট্ট অভিনীত এই সিনেমা।

Nagad

সারাদিন/২৫ জুলাই/এমবি