২১ বছর পর স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ময়মনসিংহ সংবাদদাতাময়মনসিংহ সংবাদদাতা
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩

ছবি- সংগৃহীত

২১ বছর পর ময়মনসিংহে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি মো: ফজুলকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, দীর্ঘ সময় পলাতক থাকার পর সিলেট মেট্রোপলিটনের জালালাবাদ এলাকা থেকে ফজুল হককে গ্রেপ্তার করে র‌্যাব-১৪। গ্রেপ্তার হওয়া ফজুল হক ২০০২ সালের ১২ অক্টোবর তার স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে।

র‌্যাব-১৪’র সিনিয়র পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ফজুল ও ফুলপুরের নিহত জাহিদা খাতুনের সাথে বিয়ে হয়। বিয়ের ১০ বছর পর ২০০২ সালে তাদের সংসারে পারিবারিক কলহ দেখা দেয়। কলহের জেরে জাহিদা খাতুন তার বাবার বাড়ি গিয়ে রাইস মিলে শ্রমিকের কাজ নেয়। পরে দুই মাস পর জাহিদার সাথে দেখা করতে ফুলপুরে যায় দার স্বামী। ঘটনার দিন ২০০২ সালের ১২ অক্টোবর জাহিদা রাইস মিল থেকে ফেরার পথে দেখা হয়। সেখান থেকে জাহিদাকে কিছুটা দূরে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে তার স্বামী। পরদিন জাহিদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এই ঘটনার নিহত জাহিদা মা মোছা. জমিলা খাতুন বাদী হয়ে ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে ফজুল পলাতক ছিলেন। পরে ওই মামলায় ২০১০ সালের ৭ মার্চ আদালত ফজুলকে যাবজ্জীবন সাজা দেন আদালত।

সারাদিন/২৭ জুলাই/এমবি 

Nagad