পুত্র সন্তানের বাবা হলেন অভিনেতা পলাশ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

প্রথমবারের মতো পুত্র সন্তানের বাবা হয়েছেন ছোট পর্দার অভিনেতা ও নির্মাতা জিয়াউল হক পলাশ।

রোববার (২০ জুলাই) সকাল সাড়ে ৯ টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পলাশের স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ পুত্র সন্তানের জন্ম দেন।

বর্তমানে পুত্র ও স্ত্রী দুইজনেই সুস্থ রয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। তিনি বলেন, “সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। এই অনুভূতি প্রকাশ করার মতো নয়। আমি ভীষণ আনন্দিত। সন্তান ও তার মা ভালো আছে।”

গত ডিসেম্বরে (২০২২) বিয়ের খবর দেন অভিনেতা পলাশ। প্রকাশ করেন স্ত্রীর ছবি। তার ৭ মাসের মাথায় বাবা হওয়ার খবর দিলেন তিনি। এতে কেউ কেউ নেতিবাচক প্রশ্ন তুলেন।

বিষয়টি পরিস্কার করে পলাশ বলেন, “আমরা বিয়েটা করেছি কিন্তু গত বছরের আগস্টে। তবে সেটা প্রকাশ করেছি ডিসেম্বরে। সুতরাং যারা ভাবছেন যে, বছর না ঘুরতেই বাবা হয়েছি, তারা ভুল ভাবছেন।”

পলাশের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন তার স্ত্রী নাফিসা। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন নাফিসা। বর্তমানে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।

Nagad

জনপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিয়ালের কাবিলা চরিত্র জিয়াউল হক পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী। কয়েকটি টিভিসি, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করেছেন।

সারাদিন/৩০ জুলাই/এমবি