আবারও মা হচ্ছেন মাহি!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

চলতি বছরেই পুত্র সন্তানের মা হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে মাতৃত্বকালীন অবকাশে রয়েছেন তিনি। কিছুদিন আগে শোনা গিয়েছিল, শিগগিরই চলচ্চিত্রে ফিরবেন মাহি। এজন্য নিয়মিত করছেন শারীরিক কসরত।

কিন্তু নতুন খবর শোনা যাচ্ছে, পুত্র সন্তানের চার মাস পর দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি! এমন গুঞ্জন চাউর হয়েছে মূলত নায়িকা মাহির সাম্প্রতিক সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসকে ঘিরে।

নিজের ফেসবুকে মাহি লিখেছেন, “তুমি আমি আর আমাদের ২টা ফুল।” এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে তার সহকর্মী ও নেটিজেনরা অভিনন্দনে ভাসাচ্ছেন তাকে।

রহস্যময় এই স্ট্যাটাসে নেটিজেনদের ধারণা, মাহি সম্ভবত নিজেকে, তার স্বামী রকিব সরকার, আর দুটি ফুল বলতে ছোট্ট ছেলে মো: মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন তিনি।

মাহির সেই পোস্টের নিচে মন্তব্য করেছেন চিত্রনায়িকা জাহারা মিতু। তিনি লিখেছেন, “যা ভাবছি তাই যদি হয় তাহলে অভিনন্দন।” উত্তরে রহস্য জিইয়ে রেখে শুধু একটি ইমোজি রেখে গেছেন মাহি।

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, “অভিনন্দন, একসাথে দুজনকে দেখতে আসবো।”

Nagad

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী মাহিয়া মাহি। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে ফেসবুকে এক পোস্টে সবাইকে মা হতে যাওয়ার সুসংবাদ দেন তিনি। গত ২৮ মার্চ রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী মাহি। নাম রাখেন মো: মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন মাহি। সংসার-সন্তানের পাশাপাশি রাজনীতিতেও বেশ সক্রিয় তিনি। জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন নায়িকা মাহি।

সারাদিন/৩০ জুলাই/এমবি