টলিপাড়ার নতুন সিনেমার নায়িকা পরীমনি?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২৩

অভিনেত্রী নুসরত ফারিয়া, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিন্‌হা সাহা মিমসহ অনেকেই টলিউডে কাজ করেছেন। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। তবে অনেক দর্শকের মনে প্রশ্ন, ওপার বাংলা সিনেমাতে দেখা যাবে পরীমনিকে?

এমনিতে নায়িকাকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত জীবনের জন্যই বার বার শিরোনামে উঠে এসেছে তার নাম। স্বামী শরিফুল রাজের সাথে তার দাম্পত্য কলহ প্রকাশ্যেই দেখেছেন দর্শক। ফেসবুকে একে অপরকে বিঁধেছেন নানা পোস্টে। এত বিতর্কের পরে নায়িকাকে কলকাতার সিনেমাতে দেখার অপেক্ষায় দর্শক। পরীর অনুরাগীদের সেই স্বপ্নই এবার সত্যি হতে চলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ‘আনন্দবাজার’কে পরীমনি বলেন, “কলকাতার সিনেমাতে কাজ করছি। এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। সবটাই ক্রমশ প্রকাশ্যে। ছেলের জন্মদিন কাটলেই কলকাতায় আসব।”

আগামী ১০ অগস্ট এক বছরে পা দেবে পরীমনির ছেলে রাজ্য। ছেলের জন্মদিনের কাউন্টডাউন শুরু করে দিয়েছেন নায়িকা। অনেক কিছু পরিকল্পনা করেছেন এর মধ্যেই। আর মাত্র ৯ দিনের অপেক্ষা। রাজ্যের জন্মদিন কাটার পর কলকাতায় আসবেন পরীমনি।

সম্প্রতি কলকাতা এসেছিলেন তার স্বামী রাজ। এখানে এসে হারিয়ে যায় তার ফোন। শত ঝামেলা থাকলেও ফোন হারানোর পর সবার প্রথমে পরীর সাথেই যোগাযোগ করেছিলেন রাজ। এই কথা নিজেই জানিয়েছেন নায়িকা। এত সমস্যার পর রাজ এবং পরীর সম্পর্ক কোন দিকে মোড় নেবে, এখন সেটাই দেখার অপেক্ষায় দর্শক।

সারাদিন/০২ আগস্ট/এমবি 

Nagad