হঠাৎ হাসপাতালে ভর্তি ‘কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

ছবি- সংগৃহীত

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় অভিনেত্রী আদা শর্মা। বুধবার (০২ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে এই খরব জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গুরুতর ডায়রিয়া এবং খাবার থেকে অ্যালার্জিতে আক্রান্ত হয়েছে অভিনেত্রী আদা শর্মা। আর সেই কারণে গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার রাতে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। এই খবর জানার পর থেকেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।

জানা গেছে, আপাতত এখন বেশকিছু সুস্থ আছেন আদা শর্মা। তবে আপাতত তিনি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। এই মুহূর্তে ‘কম্যান্ডো’র প্রচারে ব্যস্ত ছিলেন আদা। সেখানে তাকে ভাবনা রেড্ডির ভূমিকায় দেখা যাবে।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘কম্যান্ডো: দ্য ওয়ান ম্যান আর্মি’র মাধ্যমে কম্যান্ডো সিরিজ সিনেমার যাত্রা শুরু হয়েছিল অভিনেতা বিদ্যুৎ জামালের হাত ধরে। সেই সিনেমারই স্পিন অফ হিসাবে একটি সিরিজ আসতে চলেছে। সেখানেই ভাবনা রেড্ডির ভূমিকায় দেখা যাবে আদা শর্মাকে।

জানা গেছে, সিনেমা ও সিরিজের মধ্যে সংযোগকারী ফ্যাক্টর হবেন আদার চরিত্রটি। এই সিরিজে তিনি অভিনয় করবেন নবাগত অভিনেতা প্রেম পারিজার সাথে। ১১ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে কম্যান্ডো সিরিজটি।

সারাদিন/০৩ আগস্ট/এমবি 

Nagad